রবিবার, ১৫ ডিসেম্বর, ২০১৯ | আপডেট ৩৮ মিনিট আগে

বিলের ধানক্ষেতে যুবকের মরদেহ

হুমায়ুন কবির সূর্য্য, কুড়িগ্রাম প্রতিনিধি

বিলের ধানক্ষেতে যুবকের মরদেহ

কুড়িগ্রামের নাগেশ্বরী উপজেলার রায়গঞ্জ ইউনিয়নের নেপারপুচি বিলের ধানক্ষেত থেকে মামুন (২০) নামে এক টাইলস মিস্ত্রির মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

তিনি পার্শ্ববর্তী সন্তোষপুর ইউনিয়নের আলেপের তেপথি গ্রামের মৃত সৈফুর রহমানের ছেলে। বাড়ি থেকে প্রায় দুই কিলোমিটার দূরে তার মরদেহ ফেলে যায় দুর্বৃত্তরা।

মঙ্গলবার সকালে স্থানীয় লোকজন মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুড়িগ্রাম হাসপাতালের মর্গে পাঠায়।

নিহতের দাদা আব্দুল মজিদ জানান, মামুন টাইলস মিস্ত্রির কাজ করতো। সোমবার সকালে কাজের উদ্দেশ্যে সে বাইরে বের হয়। আর বাড়ি ফেরেনি।

স্থানীয় অনেকে জানান, সন্ধ্যায় তাকে তেপথি বাজারে ক্যারাম খেলতে দেখা গেছে। ওই সময় স্থানীয় কয়েক যুবকের সঙ্গে তার বাকবিতণ্ডা হয়। তবে কার সঙ্গে হয়েছে তা জানা যায়নি।

ঘটনার সত্যতা নিশ্চিত করে নাগেশ্বরী সন্তোষপুর ইউনিয়নের ৩নং ওয়ার্ডের মেম্বার আব্দুস সালাম জানান, নিহত মামুন আমার ভাতিজা। এটি পরিকল্পিত হত্যাকাণ্ড। আমি বিচার চাই।

নাগেশ্বরী থানার অফিসার ইনচার্জ রওশন কবীর জানান, পুলিশ মরদেহ উদ্ধার করেছে। ময়নাতদন্তের জন্য কুড়িগ্রাম হাসপাতাল মর্গে পাঠিয়েছে। ঘটনার তদন্ত করে আইনি ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

মন্তব্য