রবিবার, ১৫ ডিসেম্বর, ২০১৯ | আপডেট ১০ মিনিট আগে

ষষ্ঠ শ্রেণির ছাত্রী অন্তঃসত্ত্বা, মা-বাবা গ্রেপ্তার

ঝালকাঠি প্রতিনিধি

ষষ্ঠ শ্রেণির ছাত্রী অন্তঃসত্ত্বা, মা-বাবা গ্রেপ্তার

ঝালকাঠিতে ষষ্ঠ শ্রেণির এক শিশু ছাত্রী অন্তঃসত্ত্বা হয়ে পড়েছে। এ ঘটনায় শিশুটির মা ও সৎ বাবাকে গ্রেপ্তার করেছে পুলিশ।  এদিকে শিশুর প্রতি এ যৌবিক নিপীড়নের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণের দাবি জানিয়েছে নারী নেতৃবৃন্দ ও এলাকাবাসী। পুলিশ বলছে আইনি সব ব্যবস্থা নেওয়া হচ্ছে।

প্রাথমিক তদন্তে পুলিশ জানায়, জেলা শহরে মায়ের বাড়িতে ষষ্ঠ শ্রেণির এক ছাত্রী অনেক দিন ধরে যৌন নির্যাতনের শিকার হয়েছে আসছে। কয়েক মাস আগে শিশুটির সঙ্গে তার মা ও সৎ বাবার সহযোগিতায় কয়েকজন পুরুষের শারীরিক সম্পর্ক হয়। শিশুটির মা ও সৎ বাবা তাকে এ অনৈতিক কাজে বাধ্য করে। আর এতে শিশুটি অন্তঃসত্ত্বা হয়ে পড়ে। খবর পেয়ে মঙ্গলবার রাতে ভিকটিম শিশুটিকে উদ্ধার করে সদর থানার হেফাজতে আনে পুলিশ।

আজ বুধবার সকালে শিশুটি বাদি তার মা ও সৎ বাবাকে আসামি করে সদর থানায় একটি মামলা করেছে। শিশিুটিকে ডাক্তারি পরীক্ষা ও চিকিৎসার জন্য সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এদিকে রাতেই শহরের কালীবাড়ি সড়ক এলাকার একটি বাসায় অভিযান চালিয়ে শিশুটির মা সাহেরা আক্তার কাজল ও সৎ বাবা মো. আলমকে আটক করে পুলিশ।

এলাকাবাসী জানায়, শিশুটির মা নিজেও এমন অনৈতিক কাজ করে আসছিলেন। আর তাতে বাঁধা দিলে নানাভাবে হয়রানী করতেন অভিযুক্ত শিশুটির মা কাজল।

ঝালকাঠি সদর থানার ওসি মো. আবু তাহের মিয়া জানান, তদন্ত করে এ ঘটনায় যথাযথ আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

বাংলাদেশ মহিলা পরিষদের ঝালকাঠি শাখার সাধারণ সম্পাদক ইসরাত জাহান সোনলি জানান, এ ঘটনার দৃষ্টান্তমূক বিচার চাই।

ভিকটিম শিশুটি শহরের একটি মাধ্যমিক বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণিতে পড়ে। চিকিৎসা ও ডাক্তারি পরিক্ষার জন্য তাকে জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

(নিউজ টোয়েন্টিফোর/রেজাউল/তৌহিদ)

মন্তব্য