সোমবার, ২১ অক্টোবর, ২০১৯ | আপডেট ০২ ঘন্টা ৫২ মিনিট আগে

জুয়ার ক্লাবে অভিযান, গ্রেপ্তার এড়াতে হ্রদে ঝাঁপ

ফাতেমা জান্নাত মুমু, রাঙামাটি প্রতিনিধি

জুয়ার ক্লাবে অভিযান, গ্রেপ্তার এড়াতে হ্রদে ঝাঁপ

রাঙামাটিতে অবৈধভাবে গড়ে ওঠা বিভিন্ন ক্লাবে অভিযান শুরু করেছে রাঙামাটি জেলা প্রশাসন। শুক্রবার রাতে অভিযানে শুরু করে রাঙামাটি জেলা প্রশাসনের তিনজন নির্বাহী ম্যাজিস্ট্রেট।

শহরের বেশ কয়েকটি ক্লাবে অভিযান চালিয়ে রাঙামাটি জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. জমির উদ্দিনসহ ১২ জনকে অর্থদণ্ড দেওয়া হয়।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, রাঙামাটি শহরে অবৈধভাবে গোপনে গড়ে উঠেছে বেশ কিছু জুয়ার ক্লাব। আর এসব ক্লাবে চলে মদ, ইয়াবাসহ জুয়ার আসর। এমন সংবাদের ভিত্তিতে অভিযানে নামে রাঙামাটি জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট পল্লব হোম দাস, মো. সিরাজুল ইসলাম ও আরিফ। এ অভিযানে অংশ নেয় বেশি কিছু পুলিশ ও ডিবি সদস্য। প্রাথমে অভিযান চালনো হয় রাঙামাটি ব্রাদার্স স্পোর্টিং ক্লাব ও রাইজিং ক্লাবে। সেখানে রাঙামাটি জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. জমির উদ্দিনসহ ১২ জনকে অবৈধভাবে জুয়ার আসর বসানো ও মদপান করার অপরাধে অর্থদণ্ড দেওয়া হয়। এসময় ক্লাব থেকে দেশি-বিদেশি মদ ও জুয়ার সরঞ্জাম উদ্ধার করা হয়।

এর আগে ম্যাজিস্ট্রেটের উপস্থিতি টের পেয়ে অনেকে কাপ্তাই হ্রদে ঝাপ দিয়ে পালিয়ে যায়।

রাঙামাটি জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট পল্লব হোম দাশ বলেন, অবৈধভাবে জুয়া ও মদের আসর বসানোর অভিযোগে তাদের জরিমানা করা হয়েছে। মাদক বিরোধী অভিযানে কাউকে ছাড় দেওয়া হবে না। এ অভিযান অব্যাহত থাকবে বলে জানান তিনি।

(নিউজ টোয়েন্টিফোর/মুমু/তৌহিদ)

মন্তব্য