সোমবার, ২১ অক্টোবর, ২০১৯ | আপডেট ০২ ঘন্টা ১২ মিনিট আগে

ভিডিও ফুটেজে ধরা ছাত্রলীগ নেতা

হুমায়ুন কবির সূর্য্য, কুড়িগ্রাম প্রতিনিধি

ভিডিও ফুটেজে ধরা ছাত্রলীগ নেতা

ওয়ালটন শো-রুমে চুরির ঘটনায় এক ছাত্রলীগ নেতাসহ তিনজনকে আটক করেছে পুলিশ। আটকদের নামে মামলা দায়েরের পর রোববার বিকেলে কুড়িগ্রাম জেল হাজতে পাঠানো হয়।

অভিযুক্তরা হলেন- কুড়িগ্রামের উলিপুর উপজেলার দুর্গাপুর ইউনিয়নের ছাত্রলীগ সভাপতি আরিফুল আলম কাজল (৩০), হালিমুর রহমান দিগন্ত (২৪) ও সুমন (২৮)।

উলিপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি রাকিবুল ইসলাম রুবেল জানিয়েছে, ঘটনার সঙ্গে ইউনিয়ন ছাত্রলীগ সভাপতির জড়িত থাকার প্রমাণ পাওয়া গেলে তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে।

মামলার তদন্তকারী কর্মকর্তা উপ-পরিদর্শক তপন চন্দ্র রায় ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, চুরির ঘটনায় তিনজনকে আটক করে জেল-হাজতে পাঠানো হয়েছে।

পুলিশ ও অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার দুর্গাপুর বাজারের আরএম ইলেক্ট্রনিক্স নামের ওয়ালটন শো-রুম গত শুক্রবার রাতে বন্ধ করে দোকান মালিক রাফেল মাহমুদ বাড়ি চলে যান। শনিবার সকালে দোকান খুলে মালামাল ছড়িয়ে ছিটিয়ে থাকতে দেখতে পান। এসময় দোকানে রাখা ২০টি অ্যান্ড্রয়েড ফোন এবং ক্যাশে রাখা দুই লাখ ৮০ হাজার টাকা চুরি হয়ে যায়। সংঘবদ্ধ চোরের দল শো-রুমের ঘরের চালের টিন খুলে দোকানে ঢোকে। পরে দোকানে থাকা সিসি ক্যামেরার ভিডিও ফুটেজ দেখে চুরির সঙ্গে জড়িত একজনকে সনাক্ত করে দোকান মালিক রাফেল মাহমুদ থানায় লিখিত অভিযোগ করে। পরে গত শনিবার মাদক কারবারি হালিমুর রহমান দিগন্তকে ১০ পিস ইয়াবা ট্যাবলেটসহ আটক করে পুলিশ। তিনি রাজারহাট
উপজেলার বালাকান্দি গ্রামের খান মোহাম্মদের ছেলে।

পরে তার দেওয়া তথ্যের ভিত্তিতে দূর্গাপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ও ওই ইউনিয়নের খোরশেদ আলমের ছেলে একাধিক মামলার আসামি আরিফুল আলম কাজল (৩০) ও দূর্গাপুর নামাটারী গ্রামের মোজাফফর আলীর ছেলে সুমনকে (২৮) আটক করা হয়।

রোববার আটকদের কুড়িগ্রাম জেল-হাজতে পাঠানো হয়।

কুড়িগ্রাম জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাকিবুজ্জামান রনি জানান, ঘটনা শুনেছি। এর সত্যতা সম্পর্কে এখনো নিশ্চিত হতে পারিনি।

ঘটনার সত্যতা নিশ্চিত করে উলিপুর থানার অফিসার ইনচার্জ (তদন্ত) আনোয়ারুল ইসলাম জানান, ঘটনার সাথে সম্পৃক্ততা থাকার অভিযোগে তাকে গ্রেপ্তার করেছি।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

মন্তব্য