শুক্রবার, ২২ নভেম্বর, ২০১৯ | আপডেট ০৫ ঘণ্টা ৫০ মিনিট আগে

বাংলাদেশ- আফগানিস্তান যুগ্ম চ্যাম্পিয়ন

অনলাইন ডেস্ক


বাংলাদেশ- আফগানিস্তান যুগ্ম চ্যাম্পিয়ন

শঙ্কাই অবশেষে সত্যি হলো। ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজের ফাইনাল ম্যাচটি বৃষ্টির কারণে মাঠেই গড়াতে পারলো না। ফলে এককভাবে সিরিজের ট্রফি হাতে পারলো না কোনো দলই। যুগ্ম চ্যাম্পিয়ন হলো বাংলাদেশ আর আফগানিস্তান।

ত্রিদেশীয় সিরিজের প্লেয়িং কন্ডিশন অনুসারে জানাই ছিল, যদি ফাইনাল না হয় তবে দুই দলকেই যুগ্ম চ্যাম্পিয়ন ঘোষণা করা হবে। যেহেতু ফাইনালের জন্য আলাদা করে কোনো রিজার্ভ ডে রাখা হয়নি।

খেলা শুরুর সময় ছিল সন্ধ্যা সাড়ে ছয়টায়, ছয়টায় টস। বৃষ্টির কারণে সময়মতো কিছুই করা যায়নি। তারপরও একটা আশা ছিল, রাত ৯টা ৪০ মিনিটের মধ্যে খেলা শুরু করা গেলেও কমপক্ষে ৫ ওভার করে খেলা হবে, এমন জানানো হয়েছিল।

শেরেবাংলায় বৃষ্টির বেগ বেশি ছিল না, টিপ টিপ করে পড়ছিল। ইলশে গুঁড়ি যাকে বলে। তবে একটানা আস্তে আস্তে বৃষ্টি হচ্ছিলই। মাঝে নয়টার দিকে একবার বৃষ্টি কিছুটা বন্ধ হলে খেলোয়াড়রা মাঠে নামেন, নিজেদের শরীর গরম করতে।

এর মধ্যেই মাঠ পরিচর্যার কাজ করতে থাকেন গ্রাউন্ডসম্যানরা। খেলা শুরু করার মতো মাঠকে প্রস্তুত করতে তারা যথাসাধ্য চেষ্টা করেছেন। কিন্তু শুরু করা যায়নি। রাত নয়টার দিকে ম্যাচ পরিত্যক্তর ঘোষণা দেন আম্পায়াররা। দুই দলকে যুগ্ম চ্যাম্পিয়ন ঘোষণা করা হয়।


(নিউজ টোয়েন্টিফোর/কামরুল)

মন্তব্য