হাওরে নৌকাডুবি: আট মরদেহ উদ্ধার

সুনামগঞ্জ

হাওরে নৌকাডুবি: আট মরদেহ উদ্ধার

অনলাইন ডেস্ক

৩১জন যাত্রী নিয়ে সুনামগঞ্জের দিরাই উপজেলার কালিয়াকুটা হাওরে নৌকাডুবির ঘটনায় আরো চারজনের মরদেহ উদ্বার করা হয়েছে। এনিয়ে মৃত বেড়ে দাঁড়াল আটজনে। গত মঙ্গলবার সন্ধ্যায় এ নৌকা ডুবির ঘটনা ঘটে।

জানা যায়, নিহতরা হলেন, দিরাই উপজেলার মাছিমপুর গ্রামের জাসদের মেয়ে শান্তা মনি (৩), আরজ আলীর স্ত্রী রহিতুন্নেছা (৩৫), আফজাল হোসেনের ছেলে আসাদ(৫), পেরুয়া গ্রামের নসীবুল্লার স্ত্রী করিমা বিবি (৭৮), মাছিমপুর গ্রামের বাবুলের শিশুপুত্র শামীম (২), বদরুলের শিশুপুত্র আবির(৩), পেরুয়া গ্রামের ফিরোজ আলীর শিশুপুত্র আজম(২), ও নোয়াগ্রামের আফজাল হোসেনের শিশুপুত্র সোহান(৩)।

স্থানীয়দের বরাতে পুলিশ জানায়, ইঞ্জিনচালিত একটি নৌকা দিরাই উপজেলার রফিনগর ইউনিয়নের মাছিমপুর গ্রাম থেকে চরনারচর ইউনিয়নের পেরুয়া গ্রামে যাচ্ছিল। নৌকায় নারী-পুরুষ ও শিশুসহ ৩১জন যাত্রী ছিলেন। পথে কালিয়াকুটা হাওরের নৌকাটি ঝড়ের কবলে পড়ে ডুবে যায়। পরে স্থানীয় লোকজন রাতে ও ভোরে উদ্ধারের চেষ্টা চালিয়ে আটজনের মরদেহ উদ্ধার করে।

রফিনগর ইউপির চেয়ারম্যান রেজওয়ান খান জানান, নৌকাটিতে ৩১জন যাত্রী ছিলেন। নৌকা ডুবে যাওয়ার পর ৬ শিশুসহ আটজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। বাকি আরো দুজন নিখোঁজ আছেন।

সুনামগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার বেলায়েত হোসেন জানান, হাওরে উদ্ধার অভিযান চলছে। ২১ জনকে জীবিত উদ্ধার করা হয়েছে।

(নিউজ টোয়েন্টেফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর