'বিএনপি ক্যাসিনো সম্রাটকে ভারপ্রাপ্ত চেয়ারম্যান বানিয়েছে'

'বিএনপি ক্যাসিনো সম্রাটকে ভারপ্রাপ্ত চেয়ারম্যান বানিয়েছে'

অনলাইন ডেস্ক

তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, বিএনপি ক্যাসিনো সম্রাটকে ভারপ্রাপ্ত চেয়ারম্যান বানিয়ে রেখেছেন। চলমান সাড়াশি অভিযান নিয়ে কটাক্ষ করার আগে নিজেদের ভারপ্রাপ্ত চেয়ারম্যানের দিকে একটু তাকান।

তথ্যমন্ত্রী বলেন, আমরা বিভিন্ন অনলাইন পোর্টাল ও সামাজিক যোগাযোগ মাধ্যমে দেখেছি লন্ডনে তারেক রহমান যে আয়কর রিটার্ন দাখিল করেছেন, সেখানে ক্যাসিনো থেকেও আয় দেখানো হয়েছে। তার আয়ের একটি বড় অংশ হচ্ছে ক্যাসিনো থেকে।

কারণ ইংল্যান্ডে ক্যাসিনো থেকে আয় করলে ট্যাক্স দিতে হয় না।  

আজ বুধকার রাজধানীর জাতীয় প্রেসক্লাবের আবদুস সালাম হলে ‘প্রীতিলতা ওয়াদ্দেদারের আত্মহতি দিবস’ উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

তথ্যমন্ত্রী আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় আজকে রাষ্ট্র ও সমাজকে পরিশুদ্ধ করার লক্ষ্যে এবং সব ধরণের অবৈধ অনৈতিক কর্মকাণ্ড বন্ধ করার লক্ষে যে সাঁড়াশি অভিযান চলছে, এটা অত্যন্ত প্রশংসনীয়। যারা এটিকে প্রশংসা করতে পারেন না।

তারা নিজেদের ব্যর্থতা ঢাকার জন্যই অহেতুক কটাক্ষ করছেন।  

জননেত্রী শেখ হাসিনা নেতৃত্বের আমরা পরপর তিন বার রাষ্ট্র ক্ষমতায়। এ সময় অনেক অনুপ্রবেশকারী আমাদের দলে প্রবেশ করেছে। সে কারণে দলমত নির্বিশেষে রাষ্ট্রকে পরিশুদ্ধ করার জন্য আজকে সাঁড়াশি অভিযান চলছে।  

বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট আয়োজিত এ সভায় সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি সারাহ বেগম করবী। আরও বক্তব্য দেন আওয়ামী লীগের উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম আমিন, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ প্রমুখ।


(নিউজ টোয়েন্টিফোর/কামরুল)