শুক্রবার, ১৮ অক্টোবর, ২০১৯ | আপডেট ০৭ মিনিট আগে

‘হজের জাহাজকে প্রমোদ তরী বানান জিয়া’

অনলাইন ডেস্ক

‘হজের জাহাজকে প্রমোদ তরী বানান জিয়া’

বিএনপি বাংলাদেশে ক্যাসিনো সংস্কৃতি চালু করেছে অভিযোগ করে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য বেগম মতিয়া চৌধুরী বলেছেন, তাদের দলের নেতারা কোন মুখে ক্যাসিনোর কথা বলে। তিনি বলেন, তাদের (বিএনপি) জানের জান, পরানের পরান নেতা তারেক রহমানের আয়ের উৎস ক্যাসিনো।

শনিবার (২৮ সেপ্টেম্বর) রাজধানীর রমনা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনের সেমিনার কক্ষে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ৭৩তম জন্মদিন উপলক্ষে দুস্থ অসহায় ও সুবিধা বঞ্চিতদের মাঝে সেলাই মেশিন বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপকমিটি এ অনুষ্ঠানের আয়োজন করে।

মতিয়া বলেন, লন্ডনে নানা ধরনের অপকর্মের টাকা ঢাকার একটা সুবিধা আছে। সেই সুবিধা নিয়েছে তারেক রহমান। ইনকাম ট্যাক্সের ফাইলে নানা ধরনের অপকর্মের টাকা ক্যাসিনো থেকে আয় বলে চালিয়ে দিয়েছে। 

বিএনপির সমালোচনা করে মতিয়া চৌধুরী বলেন, হজের জাহাজ হিজবুল বাহারকে প্রমোদ তরীতে পরিণত করেছিল জিয়াউর রহমান। সে যুব সমাজকে বিধ্বংসী করেছিল। একটি দেশের রাষ্ট্রপতি ছাত্রদের নিয়ে প্রমোদ বিহারে যায় কীভাবে? আমরা ছাত্র থাকাকালীন শিক্ষা সফরে যেতাম।

‌‌‌‘জিয়াউর রহমান দেশে মদ-জুয়া, হাউজির লাইসেন্স দেন। বঙ্গবন্ধু ১০ জানুয়ারি দেশে ফিরে মদ-জুয়া নিষিদ্ধ করেন। দেশে মদের বারও ছিল না। এগুলো বিএনপি সংস্কৃতি।’

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

মন্তব্য