মঙ্গলবার, ১২ নভেম্বর, ২০১৯ | আপডেট ১৪ মিনিট আগে

অনলাইন ক্যাসিনোর মূলহোতার বাড়িতে অভিযান

অনলাইন ডেস্ক

অনলাইন ক্যাসিনোর মূলহোতার বাড়িতে অভিযান

অনলাইন ক্যাসিনোর মূলহোতা সেলিম প্রধানের গুলশানের দুই নম্বর অ্যাভিনিউয়ের ৯৯ নম্বর সড়কের ১১/এ নম্বর বাসায় অভিযান চালাচ্ছে র‌্যাব। 

সোমবার (৩০ সেপ্টেম্বর) রাত ১০টার দিকে অভিযান শুরু করা হয়।

এই বাসাতেই সেলিম পি২৪ গ্যাম্বলিং নামে অনলাইন ক্যাসিনো পরিচালনা করতো বলে জানিয়েছেন
র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক লে. কর্নেল সারোয়ার বিন কাশেম।

তিনি জানান, সেলিম প্রধানের দেওয়া তথ্যের ভিত্তিতে অভিযান চলছে। অভিযান শেষে এ বিষয়ে বিস্তারিত জানানো হবে।

এরআগে, সোমবার দুপুরে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের থাই এয়ারওয়েজের ব্যাংককগামী একটি ফ্লাইট থেকে সেলিম প্রধানকে আটক করে র‌্যাব। গোপন তথ্যের ভিত্তিতে ফ্লাইট ছাড়ার আগমূহুর্তে তাকে আটক করা হয়।

র‌্যাব জানায়, সেলিম প্রধান অনলাইন ক্যাসিনোর মূলহোতা। তিনি পি-২৪ নামে অনলাইন ক্যাসিনোর মাধ্যমে অর্জিত আয় বিদেশে পাচার করেতেন।

সম্প্রতি দলীয় কার্যনির্বাহী কমিটির সভায় ছাত্রলীগ ও যুবলীগের বেশ কিছু নেতার কর্মকাণ্ড নিয়ে প্রকাশ্যে উষ্মা প্রকাশ করেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার নির্দেশের পরপরই ১৪ সেপ্টেম্বর রাতে ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের পদে রদবদল আসে। 

এর তিন দিন পর গত ১৮ সেপ্টেম্বর মতিঝিলের ক্লাবপাড়ায় ক্যাসিনোবিরোধী অভিযান শুরু করে র‌্যাব। এরপর ধানমন্ডি, কলাবাগানসহ উত্তরা, গুলশান, তেজগাঁওয়ের বেশকিছু ক্লাবে একই ধরনের অভিযান চালায় পুলিশ ও র‌্যাব।

এসব অভিযানে ক্যাসিনো সামগ্রীসহ প্রচুর পরিমাণে মদ ও অবৈধ অর্থ উদ্ধার করা হয়। অভিযানগুলোতে যুবলীগের কয়েকজন নেতাসহ বেশকিছু ক্লাবের সংগঠককে ক্যাসিনোতে সম্পৃক্ত থাকার অভিযোগে গ্রেপ্তার করা হয়।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

মন্তব্য