বুধবার, ১৬ অক্টোবর, ২০১৯ | আপডেট ১৪ মিনিট আগে

ঢাকা থেকে ট্রাকসহ ছিনতাই

ছিনতাই হওয়া বসুন্ধরা সয়াবিন তেল জামালপুরে উদ্ধার

তানভীর আজাদ মামুন, জামালপুর

ছিনতাই হওয়া বসুন্ধরা সয়াবিন তেল জামালপুরে উদ্ধার

জামালপুরের ইসলামপুর উপজেলায় একজন ব্যবসায়ীর গুদাম থেকে ৪৯৫ কার্টন বসুন্ধরা ফর্টিফাইড সয়াবিন তেল উদ্ধার করেছে ইসলামপুর থানা পুলিশ।

আজ মঙ্গলবার সকালে ইসলামপুর বাজার থেকে কার্টনভর্তি তেলগুলো উদ্ধার করা হয়। সুখতারা ট্রান্সপোর্ট এজেন্সির ঢাকার তেজগাঁ কার্যালয় থেকে গত ২১ সেপ্টেম্বর ৬০০ কার্টন বসুন্ধরা ফরটিফাইড সয়াবিন তেলসহ একটি ট্রাক ছিনতাই হয়েছিল। ওই সুখতারা ট্রান্সপোর্ট এজেন্সির প্রতিনিধির সহায়তায় এই ৪৯৫ কার্টন তেল উদ্ধার হলো।

সুখতারা ট্রান্সপোর্ট এজেন্সির প্রতিনিধি মো. মোস্তাফিজুর রহমান বলেন, থানায় মামলা দায়েরের পাশাপাশি বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করতে গিয়ে জানতে পারি যে জামালপুরের ইসলামপুর বাজারে তেলগুলো বিক্রি করা হয়েছে। সেই তথ্যের ভিত্তিতে গত দু’দিন ধরে ইসলামপুরে অবস্থান করে নিশ্চিত হই। 

ইসলামপুর সার্কেলের সহকারী পুলিশ সুপার (এএসপি) মো. সুমন মিয়া  বলেন, ‘আটক ব্যবসায়ী আজিম সরকারের গুদাম থেকে ৪৯৫ কার্টন বসুন্ধরা ফর্টিফাইড সয়াবিন তেল উদ্ধার করা হয়েছে। 

এ ব্যাপারে থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে। উপযুক্ত প্রমাণের ভিত্তিতে উদ্ধার করা সয়াবিন তেলগুলো প্রকৃত দাবিদারের কাছে হস্তান্তর করা হবে।


(নিউজ টোয়েন্টিফোর/কামরুল)

মন্তব্য