মঙ্গলবার, ১৫ অক্টোবর, ২০১৯ | আপডেট ১২ মিনিট আগে

রানুর নতুন গান ‘ক্যাহে রাহি হ্যায় নাজদিকিয়া’

অনলাইন ডেস্ক

রানুর নতুন গান ‘ক্যাহে রাহি হ্যায় নাজদিকিয়া’

‘এক প্যায়ার কা নাগমা হ্যায়’ কলকাতা রেলওয়ে স্টেশনে রানুর গাওয়া এ গান প্রকাশের সঙ্গে সঙ্গে সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়। তারপরই রানু মণ্ডলের প্রথম প্লে ব্যাক ‘তেরি মেরি কাহানি’। ‘হ্যাপি হার্ডি অ্যান্ড হির’ ছবির জন্য তৈরি হয়েছে গানটি। এই ছবির তিনটি গানে কণ্ঠ দিয়েছেন তিনি।

হিমেশ রেশমিয়ার তত্ত্বাবধানে ইতিমধ্যেই রানু মণ্ডল শ্রোতা-অনুরাগী তৈরি হয়েছে। এবার হিমেশের তত্ত্বাবধানেই নতুন গান তৈরি হলো।

গত ২৮ সেপ্টেম্বর ছিল গুণী শিল্পী লতা মঙ্গেশকরের জন্মদিন। শোনা যাচ্ছে সেই দিনেই হিমেশ তাঁর নতুন গানটি উৎসর্গ করলেন লতাকে।

লতা মঙ্গেশকরের জন্মদিনেই হিমেশের স্টুডিওতে ‘ক্যাহে রাহি হ্যায় নাজদিকিয়া’ গানটি রেকর্ড করলেন উদিত নারায়ণ, হিমেশ রেশমিয়া, রানু মণ্ডল ও পায়েল দেব। সে গানটির অংশবিশেষ শেয়ার করলেন হিমেশ। আর হিমেশের পোস্টের ঘণ্টাখানেকের মধ্যেই যথারীতি ভাইরাল হয়ে যায় সেই গান।

ইনস্টাগ্রাম হিমেশ লিখেছেন, ‘আমার মন বলছিল, হ্যাপি হার্ডি এবং হিরের এই ক্লাসিক রোম্যান্টিক গান ক্যাহে রাহি হ্যায় নাজদিকিয়ার জন্য আমাদের এই সংগীত জগতের সবচেয়ে মেধাবী, অনন্য শিল্পীর সঙ্গে এবং ব্যতিক্রম প্রতিভার মিশেল হওয়া উচিত। এ জন্যই এ গানের উদিত নারায়ণ, রানু মণ্ডল, পায়েল দেবকে রেখেছি।’

‘ক্যাহে রহি হ্যায় নজদিকিয়াঁ’ গান প্রসঙ্গে তিনি জানান, আগের দুটি গানের মতোই এই গানটিও তাঁর আসন্ন সিনেমা ‘হ্যাপি হার্ডি অ্যান্ড হির’-এর জন্যই রেকর্ড করা হলো। আর এই নতুন গানে ইন্ডাস্ট্রির কিছু বিশেষ ও অন্য ধরনের প্রতিভাদের একসঙ্গে চেয়েছিলেন তিনি। সেই জন্যই উদিত নারায়ণ আর পায়েল দেবকে গান গাইতে অনুরোধ করেন তিনি। আর রানু মণ্ডলের কথা তো আগেই ভাবা ছিল।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

মন্তব্য