নির্বাচনে মাঠ ছেড়ে পালাবেন না, বিএনপিকে নাসিম

মোহাম্মদ নাসিমI -ফাইল ছবি

নির্বাচনে মাঠ ছেড়ে পালাবেন না, বিএনপিকে নাসিম

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

বিএনপিকে উদ্দেশ করে আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, সংসদীয় গণতন্ত্রের ক্ষেত্রে নির্বাচন যে নিয়মে হওয়ার কথা, ঠিক সে ভাবেই আগামী নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচন নিয়ে কোনো বিতর্ক সৃষ্টি করবেন না। নির্বাচনের মাঠে থাকতে হবে। মাঠ ছেড়ে পালাবেন না।

 

শনিবার জাতীয় প্রেসক্লাবের ভিআইপি লাউঞ্জে আব্দুর রাজ্জাকের ৬ষ্ঠ মৃত্যুবার্ষিকী উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতায় এ কথা বলেন তিনি। বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট এই আলোচনা সভার আয়োজন করে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নোটিশ পাঠানোর প্রসঙ্গ টেনে নাসিম বলেন, ‘খালেদা জিয়া যেহেতু নোটিশের খেলা শুরু করেছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উকিল নোটিশ পাঠিয়েছেন।

তাই দেশের জনগণ আগামী নির্বাচনে খালেদা জিয়া ও তার দল বিএনপিকে লাল নোটিশ দেবে। ’

রংপুর সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থীর পরাজয় প্রসঙ্গে তিনি বলেন, আমরা জনগণের রায় মেনে নিয়েছি। কিন্তু আমাদের দলীয় প্রার্থী কেন পরাজিত হল? আমাদের কি দুর্বলতা ছিল? কি ক্রুটি ছিল? তা আমরা দলীয় ফোরামে বিচার বিশ্লেষন করবো। নির্বাচনে পরাজিত হলে তা মেনে নেওয়ার মানসিকতা থাকতে হবে।  

সংগঠনের প্রতিষ্ঠাকালীন সাধারণ সম্পাদক চিত্রনায়িকা সারা বেগম কবরীর সভাপতিত্বে সভায় ঢাকা মহানগর আওয়ামী লীগ দক্ষিণের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সহ-সভাপতি মোবারক আলী শিকদার, সাধারণ সম্পাদক অরুন সরকার রানা প্রমুখ বক্তব্য রাখেন।  

এর আগে স্বাস্থ্যমন্ত্রী কল্যাণপুরস্থ বিআরটিসি বাস ডিপোতে মহান বিজয় দিবস উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে যোগদান করেন। বিআরটিসি শ্রমিক লীগ এই আলোচনা সভার আয়োজন করে।  

এ সময় সংসদ সদস্য আসলামুল হক, জাতীয় শ্রমিক লীগের সভাপতি শুক্কুর মাহমুদ, সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম ও কার্যকরি সভাপতি ফজলুল হক মন্টু উপস্থিত ছিলেন।  

সম্পর্কিত খবর