শুক্রবার, ১৫ নভেম্বর, ২০১৯ | আপডেট ০৪ ঘণ্টা ২১ মিনিট আগে

ভারত সফরসঙ্গীর তালিকা থেকে হুইপপুত্র শারুন বাদ

অনলাইন ডেস্ক

ভারত সফরসঙ্গীর তালিকা থেকে হুইপপুত্র শারুন বাদ

চট্টগ্রামের প্রবীণ আওয়ামী নেতার সঙ্গে অশোভন আচরণ ও অটোমেটিক রাইফেল নিয়ে শুটিং ভিডিও ছড়িয়ে পড়ায় সমালোচনার মুখে থাকা হুইপ শামসুল হক চৌধুরীর ছেলে নাজমুল করিম চৌধুরী শারুন প্রধানমন্ত্রীর ভারত সফরসঙ্গীর তালিকা থেকে বাদ পড়েছেন। নির্ভরযোগ্য সূত্র এই বিষয়টি নিশ্চিত করেছে।

ক্যাসিনো ও দুর্নীতিবিরোধী সরকারের অভিযানে প্রশাসনের বিরুদ্ধে অভিযোগের আঙুল তুলে বিতর্কিত হন হুইপ ও চট্টগ্রাম আবাহনী ক্লাবের নিয়ন্ত্রক শামসুল হক চৌধুরী। তার বিরুদ্ধে জুয়ার আসরে পৃষ্ঠপোষকতায় খোদ আওয়ামী লীগের একাংশের অভিযোগ। 

এরপরই বাবার বয়সী আওয়ামী লীগ নেতা ও চট্টগ্রাম আবাহনীর প্রতিষ্ঠাতা সম্পাদক মুক্তিযোদ্ধা দিদারুল আলম চৌধুরীর সঙ্গে মুঠোফোনে অশোভন আচরণ করে বিতর্কিত হন আওয়ামী লীগের অর্থ-বিষয়ক উপ-কমিটির সদস্য হুইপপুত্র শারুন। 

এ নিয়ে হুইপপুত্রের অডিও ফাঁস হওয়ার ২৪ ঘণ্টা না যেতেই অটোমেটিক রাইফেল হাতে যুদ্ধংদেহী মনোভাবে উপর্যুপরি ফায়ার এবং বিদেশি মদ বিলাসের ভিডিও এবং ছবি ভাইরাল হয় ফেসবুকে।

এতে করে ব্যাপক বিতর্কে জড়িয়ে পড়া হুইপপুত্র শারুনকে সরকারি নীতি-নির্ধারকরা শেষ পর্যন্ত প্রধানমন্ত্রীর ভারত সফরসঙ্গীর তালিকা থেকে বাদ দিয়েছেন বলে জানা গেছে।


(নিউজ টোয়েন্টিফোর/কামরুল)

মন্তব্য