ফরিদপুরে সড়ক দুর্ঘটনায় দুই মোটরসাইকেল আরোহী নিহত

ফরিদপুরে সড়ক দুর্ঘটনায় দুই মোটরসাইকেল আরোহী নিহত

নিজস্ব প্রতিবেদক

ফরিদপুরের সদরপুর উপজেলায় সড়ক দুর্ঘটনায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। আজ বৃহস্পতিবার সকালে উপজেলার চরমানাই ইউনিয়নের জাজিরাকান্দি সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, চরমানাই ইউনিয়নের জাজিরাকান্দি গ্রামের মৃত মুন্সী নূরুদ্দীন আহম্মেদের ছেলে আবুল কালাম আজাদ (৫৩)। তিনি সদরপুর উপজেলার কৃত্রিম প্রজনন স্বেচ্ছাসেবী।

 

অপরজন হলেন, একই ইউনিয়নের মৃত আদেলউদ্দিন হাওলাদারের ছেলে মিনা হাওলাদার (৫৬)। তিনি চরমানাইন ইউনিয়নের তিন নম্বর ওয়ার্ডের মহল্লাদার (চৌকিদার)।

প্রত্যক্ষদর্শীরা জানায়, আবুল কালাম আজাদ তার মোটরসাইকেলে মিনা হাওলাদারকে নিয়ে স্থানীয়  হাকিম মাতুব্বরের হাটে যাচ্ছিলেন। তারা ইউনিয়নের জাজিরাকান্দি গ্রামের মিজান কাজীর বাড়ির সামনে পৌঁছালে বিপরিত দিক থেকে আসা অপর একটি মোটরসাইকেলের সাথে তাদের মুখোমুখি সংঘর্ষ হয়।

 

এ সময় তারা দুইজন সড়কের ওপর পড়ে গিয়ে গুরুতর আহত হয়। ঘটনার পর অপর মোটরসাইকেল আরোহী মোটরসাইকেল নিয়ে দ্রুত পালিয়ে যায়।

পরে এলাকাবাসী আহত আজাদ ও মিনাকে উদ্ধার করে সদরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থনান্তর করেন। পরে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাদের দু'জনকে মৃত বলে ঘোষণা করেন।

এ ব্যাপারে সদরপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি সৈয়দ লুৎফর রহমান জানান, দুর্ঘটনায় দু'জন মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে বলে শুনেছি। এ ব্যাপারে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।


(নিউজ টোয়েন্টিফোর/কামরুল)