শুক্রবার, ১৮ অক্টোবর, ২০১৯ | আপডেট ০১ ঘন্টা ০৪ মিনিট আগে

অপমান সহ্য করতে না পেরে আত্মহত্যার চেষ্টা

মাদারীপুরে ৬ষ্ঠ শ্রেণির স্কুলছাত্রীকে ধর্ষণের চেষ্টা

মাদারীপুর প্রতিনিধি

মাদারীপুরে ৬ষ্ঠ শ্রেণির স্কুলছাত্রীকে ধর্ষণের চেষ্টা

মাদারীপুর শহরের শান্তিনগর এলাকায় ৬ষ্ঠ শ্রেণির এক স্কুলছাত্রীকে ধর্ষণের চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। ধর্ষণের চেষ্টার অপমান সহ্য করতে না পেরে রাতে আত্মহত্যার চেষ্টা করে ঐ স্কুলছাত্রী। 

বৃহস্পতিবার সন্ধ্যার দিকে এ ঘটনা ঘটলেও মেয়ের ভবিষ্যতের কথা চিন্তা করে পরিবারের সদস্যরা বিষয়টি গোপণ রাখে। শুক্রবার দুপুরে বিষয়টি জানাজানি হলে সদর মডেল থানা পুলিশ ঘটনাস্থল ও স্কুলছাত্রীর সাথে কথা বলতে হাসপাতালে যায়। 

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, শহরের শান্তিনগর এলাকার জলিল চৌকিদারের ছেলে মাদকাশক্ত আমান চৌকিদার (২৪) একই এলাকার ৬ষ্ঠ শ্রেণির এক স্কুলছাত্রীকে দীর্ঘদিন থেকে উত্যাক্ত করে আসছিল। বৃহস্পতিবার সন্ধ্যার দিকে স্কুলছাত্রী প্রাইভেট পড়ে বাড়ি ফেরার পথে আমান জোরপূর্বক রাস্তার পাশে একটি পরিত্যক্ত গ্যারেজে নিয়ে ধর্ষণের চেষ্টা করে এবং মারধর করে।

পরে স্কুলছাত্রী বাড়ি গিয়ে বিষয়টি তার বাবা-মাকে জানান। ধর্ষণের অপমান সহ্য করতে না পেরে রাতেই স্যাভলন খেয়ে আত্মহত্যার চেষ্টা করে ঐ স্কুলছাত্রী। পরে গুরুতর অবস্থায় পরিবারের লোকজন তাকে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করে। ঐ ছাত্রী শহরের সামসুন্নাহার বালিকা উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণিতে পড়ে। 

মাদারীপুর সদর মডেল থানার ওসি (তদন্ত) মো. আব্দুল ওহাব বলেন, স্কুলছাত্রীকে ধর্ষণের চেষ্টার ঘটনা শোনার পর আমরা ঐ ছাত্রীর বাড়িতে এবং হাসপাতালে পুলিশ পাঠিয়েছি। এখন পর্যন্ত স্কুলছাত্রীর পরিবারের পক্ষ থেকে মামলা করতে আসেনি। তারা আইনগত সহযোগিতা চাইলে আমরা দিতে প্রস্তুত আছি। 

(নিউজ টোয়েন্টিফোর/কামরুল)

মন্তব্য