বুধবার, ১৬ অক্টোবর, ২০১৯ | আপডেট ০১ ঘন্টা ৩৪ মিনিট আগে

কুমিল্লায় চার পরিবহনের সংঘর্ষে নিহত ৪

অনলাইন ডেস্ক

কুমিল্লায় চার পরিবহনের সংঘর্ষে নিহত ৪

কুমিল্লায় চার পরিবহনের সংঘর্ষে তিন যাত্রী ও এক হেলপার সহ চারজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত আরও ৪০ জন যাত্রী। শুক্রবার বিকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সদর দক্ষিণ উপজেলা পরিষদ সংলগ্ন মল্লিকা ফিলিং স্টেশনের সামনে এ দুর্ঘটনা ঘটে।

আহতদের উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে। পুলিশ এবং ফায়ার সার্ভিস কর্মীরা দুর্ঘটনাস্থল থেকে দুর্ঘটনা কবলিত পরিবহনগুলোকে উদ্ধার করেছে।

নিহতরা হলেন কুমিল্লা নগরীর পশ্চিম বাগিচাগাঁও এলাকার আবদুল মান্নানের ছেলে সাজেদুর রহমান সান্টু (৩৮), চট্টগ্রাম জেলার সীতাকুন্ড উপজেলার বাবুই হাট এলাকার ছলিম উল্লার ছেলেরহিম মানিক (৪০)। অপর দুইজনের পরিচয় পাওয়া যায়নি।

সদর দক্ষিণ উপজেলার ফায়ার সার্ভিসের কর্মকর্তা মো. ফরিদ জানান, উপজেলা পরিষদ সংলগ্ন মল্লিকা ফিলিং স্টেশনের সামনে একটি হাইড্রোলিক ট্রাক লিংক সড়কে মোড় নেয়ার সময় দ্রুতগতিতে আসা ঢাকাগামী হানিফ পরিবহনের একটি বাস ট্রাকটিকে ধাক্কা দেয়।

পিছন থেকে আসা শান্তি পরিবহনের একটি বাস হানিফ পরিবহনের বাসটিকে ধাক্কা দেয় পরবর্তীতে শান্তি পরিবহনের ওই বাসটিকে শাপলা পরিবহনের আরও একটি বাস ধাক্কা দেয়। চার পরিবহনের সংঘর্ষে হানিফ এবং শাপলা পরিবহনের বাস দুইটি রাস্তার বাহিরে পড়ে যায়। তবে শান্তি পরিবহনের বাসটি মহাসড়কের থেকে যায়।

কুমিল্লা হাইওয়ে ময়নামতি থানার ওসি আলমগীর হোসেন জানান, চার পরিবহনের সংঘর্ষে ঘটনাস্থলে বাসের তিন যাত্রী ও একজন হেলপার নিহত হয়েছেন। আহত হয়েছে অন্তত ৪০ জন যাত্রী।

(নিউজ টোয়েন্টিফোর/কামরুল)

মন্তব্য