শুক্রবার, ১৮ অক্টোবর, ২০১৯ | আপডেট ৪৪ মিনিট আগে

ধর্ষিত হয়ে স্যাভলন খেয়ে আত্মহত্যার চেষ্টা!

বেলাল রিজভী, মাদারীপুর প্রতিনিধি

ধর্ষিত হয়ে স্যাভলন খেয়ে আত্মহত্যার চেষ্টা!

মাদারীপুর শহরের শান্তিনগর এলাকায় ষষ্ঠ শ্রেণির এক স্কুলছাত্রীকে ধর্ষণের চেষ্টার অভিযোগে জড়িত থাকার অভিযোগে আমান সরদার নামে এক যুবককে শনিবার দুপুরে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তার আমানের বিরুদ্ধে মাদক, ছিনতাইসহ একাধিক মামলা রয়েছে।

সংশ্লিষ্ঠ একাধিক সূত্রে জানা গেছে, আমান সরদার বৃহস্পাতবার সন্ধ্যায় ওই কিশোরীকে ধর্ষণের চেষ্টা করে। পরে ধর্ষণ চেষ্টার অপমান সহ্য করতে না পেরে রাতে আত্মহত্যার চেষ্টা করে ওই স্কুলছাত্রী।

শহরের শান্তিনগর এলাকার জলিল চৌকিদারের ছেলে মাদকাশক্ত আমান চৌকিদার (২৪) ষষ্ঠ শ্রেণির ওই স্কুলছাত্রীকে দীর্ঘদিন থেকে উত্ত্যক্ত করে আসছিল।

বৃহস্পতিবার সন্ধ্যার দিকে স্কুলছাত্রী প্রাইভেট পড়ে বাড়ি ফেরার পথে আমান রাস্তার পাশে একটি পরিত্যক্ত গ্যারেজে নিয়ে ধর্ষণের চেষ্টা চালায় এবং মারধর করে। ধর্ষণের অপমান সহ্য করতে না পেরে রাতেই স্যাভলন খেয়ে আত্মহত্যার চেষ্টা চালায় ওই ছাত্রী। পরে গুরুতর অবস্থায় পরিবারের লোকজন তাকে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করে।

মাদারীপুরের অতিরিক্ত পুলিশ সুপার বদরুল আলম মোল্লা বলেন, কিশোরীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে গত রাত থেকেই আমানকে ধরতে অভিযান পরিচালনা করা হয়। শনিবার দুপুরে তাকে গ্রেপ্তার করা হয়েছে। তার বিরুদ্ধে মাদকসহ একাধিক মামলা রয়েছে।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

মন্তব্য