শুক্রবার, ১৮ অক্টোবর, ২০১৯ | আপডেট ০২ মিনিট আগে

‘তারা ধরা খাইছেন’

অনলাইন ডেস্ক

‘তারা ধরা খাইছেন’

বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেছেন, খালেদা জিয়া সরকারের সঙ্গে কোনো সমঝোতা ও আপস করবেন না বা প্যারোলে মুক্তি নেবেন না।

শনিবার (০৫ অক্টোবর) দুপুরে জাতীয় প্রেসক্লাবে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির দাবিতে জিয়া শিশু কিশোর মেলা কেন্দ্রীয় সংসদ আয়োজিত এক প্রতিবাদ সভায় এ মন্তব্য করেন তিনি।

গয়েশ্বর বলেন, আমরা যারা বিরোধী দলে রয়েছি, তারা কষ্টে আছি। তারা আলোর সন্ধান খুঁজছি। হয়তো বা কিছু একটা হবে। এটা করতে গিয়ে, আমাদের নেত্রী খালেদা জিয়ার মুক্তির জন্য আমাদের যে কিছু দায়িত্ববোধ আছে- সেই দায়িত্ববোধ আমরা ভুলে গেছি। 

তিনি বলেন, ম্যাডামের যে আপসহীন উপাধি আছে, সেটা খারিজ করতে গিয়ে তারা ধরা খাইছেন। অর্থাৎ খালেদা জিয়া সরকারের সঙ্গে কোনো সমঝোতা ও আপস করবেন না বা প্যারোলে মুক্তি নেবেন না। আর আমি মনে করি, খালেদা জিয়াকে অনুকম্পা করার যোগ্যতা বাংলাদেশের কারো নেই।

হায়াত-মউত আল্লাহর হাতে উল্লেখ করে তিনি বলেন, আমরা চেষ্টা করে যাব। আর গণতন্ত্রের প্রতি যদি শ্রদ্ধাবোধ থাকে তাহলে গণতন্ত্রের মুক্তির আন্দোলন আমরা করব। আন্দোলন যতটুকু করছি, আরো যতটুকু যৌক্তিকভাবে করার তা আমরা করব। আর সেই আন্দোনের মধ্যে দিয়ে খালেদা জিয়া মুক্তি লাভ করবেন।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

মন্তব্য