শুক্রবার, ১৮ অক্টোবর, ২০১৯ | আপডেট ১১ মিনিট আগে

ক্যাসিনোর অর্থ খরচ হতো দলের পেছনে: সম্রাটের দ্বিতীয় স্ত্রী

অনলাইন ডেস্ক

রাজধানীর মহাখালী এলাকার ডিওএইচএসে ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের বহিষ্কৃত সভাপতি ইসমাইল হোসেন ওরফে সম্রাটের বাসায় তল্লাশি চালিয়েছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। সেখানে অভিযান চলার পর তার দ্বিতীয় স্ত্রী শারমিন জানান, গত দুই বছরের মধ্যে সম্রাট এখানে আসেননি।

রোববার মহাখালীর নিজ বাসায় সাংবাদিকদের তিনি বলেন, ইসমাইল হোসেন সম্রাট তার মহাখালীর এই বাসায় গত দুই বছরের মধ্যে আসেনি। ক্যাসিনো চালিয়ে পাওয়া সেই অর্থ পরিবারকে দিতো না সে। ক্যাসিনোর অর্থ দলের পেছনেই খরচ করতো সম্রাট।  

এর আগে, ক্যাসিনোবিরোধী অভিযানের ধারাবাহিকতায় রবিবার ভোর ৫টায় কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার কুঞ্জশ্রীপুর গ্রামে অভিযান চালিয়ে বহুল আলোচিত ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সভাপতি ইসমাইল হোসেন চৌধুরী সম্রাটকে গ্রেপ্তার করে র‌্যাব-১ এর একটি বিশেষ দল।

এর আগে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) মহাপরিচালক (ডিজি) বেনজীর আহমেদ বলেন, ক্যাসিনোর বিরুদ্ধে অভিযান শুরুর দু’একদিন পরই ইসমাইল হোসেন চৌধুরী সম্রাট ঢাকা ছেড়ে আত্মগোপনে ছিলেন।

বেনজীর আহমেদ বলেন, কেউ আইনের ঊর্ধ্বে নয়। এ দেশে সবাই সমান অধিকার ভোগ করবেন। আইন মেনে চলবেন। কেউ যদি আইন অমান্য করেন, বেআইনি কাজে লিপ্ত হন, তাকে শাস্তি পেতে হবে।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

মন্তব্য