সোমবার, ১৮ নভেম্বর, ২০১৯ | আপডেট ২৫ মিনিট আগে

সম্রাটের সহযোগী কে এই আরমান ?

নিজস্ব প্রতিবেদক

যুবলীগ নেতা সম্রাটকে সহযোগী আরমান-সহ আটকের পর অন্যতম বড় প্রশ্ন হয়ে দেখা দেয় আরমানের পরিচয়। কে এই আরমান। এর আগে গণমাধ্যমে তার খবর না আসলেও যুবলীগের নেতাকর্মীদের কাছে সম্রাটের ডান হাত বলেই পরিচিতি ছিলো আরমানের। একসময় হকার থাকলেও, ক্যাসিনো ব্যবসা তাকে এনে দিয়েছে কোটি কোটি টাকা। জায়গা করে নেন যুবলীগের ঢাকা মহানগর দক্ষিণের কমিটিতেও। বিকেলে আরমানের বাসায় অভিযান শেষে সিলগালা করেছে র‌্যাব। 

তার পুরো নাম এনামুল হক আরমান। বাড়ি নোয়াখালীতে। একসময় রাজধানীর বায়তুল মোকাররম এলাকায় ফুটপাতে বিভিন্ন পণ্য বিক্রি করতেন আরমান। হাওয়া-ভবন ঘনিষ্ঠ হয়ে একসময় মতিঝিলের ক্লাবপাড়ায় জুয়ার আসর শুরুর অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে।

বিএনপি ক্ষমতাচ্যুত হলে যুবলীগের মিছিলে হাজির হতে শুরু করেন আরমান। ঘনিষ্ঠ হয়ে ওঠেন সম্রাটের। সম্রাট ঢাকা দক্ষিণ যুবলীগের সভাপতি হলে সহ-সভাপতি করা হয় আরমানকে। 

সম্রাটের ক্যাসিনোর টাকার সংগ্রাহক বা ক্যাশিয়ার হিসেবে পরিচিত আরমান। মূলত তার মাধ্যমেই ক্যাসিনো জগতে প্রবেশ সম্রাটের। ক্যাসিনো কারবারে আরমানকে সম্রাট গুরু বলে মানেন বলে জনশ্রুতি রয়েছে।

সম্রাটের পাশাপাশি কেন্দ্রীয় নেতাদের কাছেও ঘেষতে দেখা গেছে আরমানকে। মিছিল মিটিংয়ে নেতাদের খুব কাছ থেকে শ্লোগান দিয়েছেন তিনি। অংশ নিয়েছেন বিভিন্ন সামাজিক অনুষ্ঠানে।

আরমান চলচ্চিত্র প্রযোজক হিসেবেও আত্মপ্রকাশ করেন।দেশ বাংলা মাল্টিমিডিয়ানামের চলচ্চিত্র প্রোডাকশন হাউসের প্রধান কর্ণধার তিনি। নিজের প্রযোজনা প্রতিষ্ঠান থেকে সম্প্রতি দুটি পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্রে তিনি কয়েক কোটি টাকা লগ্নিও করেছেন।সম্রাটের বাসার পাশাপাশি রোববার দিনভর অভিযান চালানো হয় আলোচিত এই আরমানের বাসাতেও।  

মন্তব্য