মঙ্গলবার, ১৫ অক্টোবর, ২০১৯ | আপডেট ৩৫ মিনিট আগে

ঠাকুরগাঁওয়ে রেল দুর্ঘটনায় নিহত আপেলের বাড়িতে রেলমন্ত্রী সুজন

ঠাকুরগাঁও প্রতিনিধি

ঠাকুরগাঁওয়ে রেল দুর্ঘটনায় নিহত আপেলের বাড়িতে রেলমন্ত্রী সুজন

রংপুরের কাউনিয়ায় রেল দুর্ঘটনায় নিহত আপেল মাহমুদের পরিবারকে আর্থিক সাহায্য প্রদান করতে তার বাড়িতে গেছেন রেলমন্ত্রী অ্যাডভোকেট নুরুল ইসলাম সুজন। 

রোববার বিকালে নিহত আপেল মাহামুদের গ্রামের বাড়ি ঠাকুরগাঁও সদর উপজেলার রুহিয়া ইউনিয়নে ঘনিমহেষপুরের বারঘরিয়া আসেন তিনি। এ সময় রেলমন্ত্রী নিহত আপেল মাহমুদের বাবা ও মায়ের হাতে নগদ এক লাখ টাকা তুলে দেন।

এ সময় রেলমন্ত্রী সুজন বলেন, মৃত্যু একটি অপূরণীয় ক্ষতি। অর্থ দিয়ে ক্ষতিপূরণ হয় না। আমি শুধু আপেলের পরিবারের সাথে আপেলকে হারানোর বেদনা ভাগাভাগি করতে এসেছি এবং তাদের পরিবারের একজন হয়ে শরীক হতে এসেছি।

এ সময় উপস্থিত ছিলেন জেলার অতিরিক্ত জেলা প্রশাসক নুর কুতুবুল আলম, অতিরিক্ত পুলিশ সুপার আল আসাদ মো.মাহফুজুল ইসলাম, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ.ফ.ম গোলাম ফারুক রুবেল, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মোস্তাক আলম টুলু, প্রচার সম্পাদক মোস্তফিজুর রহমান রিপন, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নজমুল হুদা শাহ এ্যাপোলো, রুহিয়া থানা আওয়ামী লীগের সভাপতি পারথ সারথী সেন, সাধারণ সম্পাদক আবু সাঈদ বাবু প্রমুখ। 

উল্লেখ্য যে,  গত ৩ অক্টোবর রংপুরের কাউনিয়ায় একটি ইঞ্জিন ঘুরানোর সময় যাত্রীবাহী বগিকে ধাক্কা দিলে আপেল মাহমুদ (২২) নামের একজন নিহত হন। এ সময় আরও অনেকেই আহত হন।


(নিউজ টোয়েন্টিফোর/কামরুল)

মন্তব্য