দুই বোনকে আটকে রেখে অস্ত্রের মুখে ধর্ষণ ও ভিডিও ধারণ!

দুই বোনকে আটকে রেখে অস্ত্রের মুখে ধর্ষণ ও ভিডিও ধারণ!

অনলাইন ডেস্ক

গাজীপুরের শ্রীপুরে দুই বোনকে একই ঘরে আটকে রেখে অস্ত্রের মুখে ধর্ষণ ও ভিডিও ধারণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় দু’জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃত দুই যুবককে রোবববার বিকেলে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলেন, শ্রীপুরের নোয়াগাঁও গ্রামের নূরু মিয়ার ছেলে আব্দুর রাজ্জাক (৩৫) ও আকাব্বর আলীর ছেলে আজিজুল হক (২৫)।

মামলার বিবরণে জানা গেছে, ৩০ সেপ্টেম্বর সকাল ১০টার দিকে দুই বোন একত্রে বাড়ির একটু দূরে ফার্নিচারের দোকানে যাওয়ার সময় শালবনের ভেতর অভিযুক্ত যুবকেরা তাদের গতিরোধ করে। পরে তাদেরকে খুন করার ভয় দেখিয়ে অভিযুক্ত আব্দুর রাজ্জাকের বাড়িতে নিয়ে যায়।  

ওই বাড়িতে নিয়ে নিয়ে অস্ত্রের ভয় দেখিয়ে উচ্চ শব্দে সাউন্ড বক্স বাজিয়ে একাধিকবার ধর্ষণ করে। তারা প্রতিবাদ জানালেই অস্ত্রের ভয় দেখিয়ে একাধিকবার ধর্ষণ ও ভিডিও ধারণ করে।

 

এ ঘটনা কাউকে না জানানোর জন্য ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে প্রচার করার ভয় দেখিয়ে দুপুর ১টার দিকে তাদের বাড়ি থেকে বের করে দেয়। এ সময় তাদের সাথে থাকা একটি মুঠোফোন রেখে দেয় যুবকেরা।

ভিকটিমের ছোট বোন জানায়, এ ঘটনা তাদের পরিবারের লোকজন এলাকার লোকদের অবহিত করেন। এরপরও আইনের আশ্রয় নিলে তাদেরকে সপরিবারে হত্যার হুমকি দেয়। এ ভয়ে তারা আইনের আশ্রয় নিতেও পাঁচ দিন কোনো প্রকার সাহস পাননি। পরে এলাকার লোকজনের সাহস ও সহযোগিতা প্রদানের আশ্বাসে শনিবার রাতে ভিকটিম ছোট বোন বাদী হয়ে মামলা দায়ের করেন।

শ্রীপুর থানার পরিদর্শক (অপারেশন) আক্তার হোসেন জানান, অভিযুক্ত দুই যুবককে রোববার গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। ভিকটিমদের স্বাস্থ্য পরীক্ষার জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।


(নিউজ টোয়েন্টিফোর/কামরুল)