মঙ্গলবার, ১৫ অক্টোবর, ২০১৯ | আপডেট ০৪ ঘন্টা ০১ মিনিট আগে

মনোহরদীতে শারদীয় দুর্গোৎসবে বস্ত্র বিতরণ

সুমন বর্মন, নরসিংদী থেকে

মনোহরদীতে শারদীয় দুর্গোৎসবে বস্ত্র বিতরণ

নরসিংদীর মনোহরদীতে শারদীয় দুর্গোৎসব উপলক্ষে হিন্দু ধর্মালম্বী গরীব ও দুস্থদের মাঝে বস্ত্র বিতরণ করা হয়েছে। সোমবার রাতে মনোহরদী হিন্দু পাড়ায় নবদূত সংঘের আয়োজিত দুর্গাপূজায় শিল্পমন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ুনের পক্ষে বস্ত্র বিতরণ করেন শিল্পমন্ত্রীর ছেলে যুবলীগ নেতা মঞ্জুরুল মজিদ মাহমুদ সাদী।

অনুষ্ঠানে ২০০ জন হিন্দু ধর্মালম্বী গরীব ও দুস্থদের মাঝে শাড়ি ও লুঙ্গি বিতরণ করা হয়। এ সময় তিনি মনোহরদী হিন্দু পাড়ায় স্থায়ী মন্দির নির্মাণের জন্য জমি ক্রয়ে আর্থিক সহযোগীতার ঘোষণা প্রদান করেন।

এ সময় অন্যাদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি প্রিয়াশীষ রায়, জেলা পরিষদের প্যানেল মেয়র ইসরাত জাহান তামান্না, উপজেলা যুবলীগের সভাপতি ও ভাইস চেয়ারম্যান লায়ন এম এস ইকবাল, মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা সুলতানা রুবি, নরসিংদী জেলা টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশনের সাংগঠনিক সম্পাদক নিউজ টোয়েন্টিফোর ও দেশ রুপান্তরের প্রতিনিধি সুমন বর্মণ, উপজেলা ছাত্রলীগের সভাপতি শফিকুল ইসলাম, মনোহরদী পৌরসভার প্যানেল মেয়র মাসুদ রানা, মনোহরদী সাংবাদিক ফোরামের সভাপতি হারুনুর রশিদ, বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদের সাংগঠনিক সম্পাদক এ্যাড. হারুনুর রশিদ ও বিশিষ্ট ব্যবসায়ী সাধন বর্মণ প্রমুখ।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে শিল্পমন্ত্রীর ছেলে যুবলীগ নেতা মঞ্জুরুল মজিদ মাহমুদ সাদী বলেন, দেশে কোনো সংখ্যালঘু নেই। আমরা সবাই বাংলাদেশি। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা অসাম্প্রদায়িক সুখি সমৃদ্ধি বাংলাদেশ গড়ার নিরলস পরিশ্রম করে যাচ্ছেন। আর এরই ধারাবাহিকতায় ধর্ম যার যার উৎসব সবার এ মন্ত্রে উজ্জীবিত হয়ে আমরা সবাই একসঙ্গে দুর্গা উৎসব পালন করছি।

এ সময় তিনি স্থানীয় হিন্দু সম্প্রদায়ের দাবির প্রেক্ষিতে মনোহরদী হিন্দু পাড়ায় স্থায়ী মন্দির নির্মাণের জন্য জমি ক্রয়ে আর্থিক সহযোগীতার ঘোষণা প্রদান করেন।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

মন্তব্য