স্বামীর লাশ ঝুলছে ফ্যানে, স্ত্রী-ছেলের দেহ বিছানায়

অনলাইন ডেস্ক

রাজধানীর মিরপুর ১৩ নম্বর সেকশনের বি ব্লকের ৫ নম্বর সড়কের ১০ নম্বর বাড়ির একটি ফ্ল্যাট থেকে একই পরিবারের তিনজনের মরদেহ উদ্ধার করা হয়েছে।

আজ বৃহস্পতিবার দুপুরে এই লাশ উদ্ধার করা হয় বলে নিশ্চিত করেন কাফরুল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিমুজ্জামান। তিনি বলেন, তারা সম্পর্কে স্বামী-স্ত্রী ও ছেলে।

পুলিশ ও প্রতিবেশীরা জানান, এই ফ্ল্যাটে মো. বায়েজিদ নামের এক ব্যক্তি তাঁর স্ত্রী অঞ্জনা ও তাঁদের উচ্চ মাধ্যমিক পড়ুয়া ছেলে নিয়ে থাকতেন।

মো. বায়েজিদের বয়স আনুমানিক ৪৫ বছর। তিনি বিভিন্ন ধরনের ব্যবসা করতেন। ব্যবসার কারণে ব্যাংক থেকে ঋণ নিয়েছিলেন তিনি। কিন্তু কোনো ব্যবসাতেই লাভ করতে পারেননি।
ঋণ পরিশোধ করতে না পারায় ব্যাংক কর্তৃপক্ষ মো. বায়েজিদের বিরুদ্ধে কাফরুল থানায় মামলা করে। এ নিয়ে হতাশায় ভুগছিলেন বায়েজিদ।

ওসি সেলিমুজ্জামান বলেন, খবর পেয়ে ওই বাসায় যাই আমরা। প্রতিবেশীদের সঙ্গে কথা বলে জানা গেছে, নিহত ব্যক্তির নাম বায়েজিদ ও নারীর নাম অঞ্জনা। ছেলেটির নাম এখনো জানা যায়নি। উচ্চ মাধ্যমিকে পড়ত। ওই নারী ও ছেলেটির লাশ বিছানার ওপরে পাওয়া গেছে। বায়েজিদের লাশ ফ্যানের সঙ্গে ঝুলানো অবস্থায় পাওয়া গেছে।

মৃত্যুর কারণ এখনো পরিষ্কার নয়। সিআইডি ক্রাইমকে খবর দেওয়া হয়েছে। তাঁরা আলামত সংগ্রহ করতে আসবেন। আমরা তদন্ত করছি বলে জানান ওসি।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)