বুধবার, ১৬ অক্টোবর, ২০১৯ | আপডেট ০১ ঘন্টা ৪০ মিনিট আগে

'শিগগির আবরার হত্যার চার্জশিট দেয়া হবে'

অনলাইন ডেস্ক

'শিগগির আবরার হত্যার চার্জশিট দেয়া হবে'

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল বলেছেন, বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) শিক্ষার্থী আবরার ফাহাদ হত্যাকাণ্ডের বিচার কার্যক্রম দ্রুত সময়ে শেষ করা হবে। 

এজন্য পূর্ণাঙ্গ ও নিখুঁত চার্জশিট (অভিযোগপত্র) শিগগিরই দাখিল করা হবে। আজ বৃহস্পতিবার সচিবালয়ে নিজ দপ্তরে তিনি এসব কথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী বিশ্ববিদ্যালয়গুলোর কতৃর্পক্ষের সঙ্গে আলাপ করে হলগুলোতে তল্লাশি চালানো হবে। একইসঙ্গে শুধু শুদ্ধি অভিযান নয়, দেশে সুশাসন প্রতিষ্ঠার লক্ষ্যে সব ধরনের পদক্ষেপ নেবে সরকার।

তিনি বলেন, বুয়েটে এই নৃশংস হত্যাকাণ্ড কারও কাম্য নয়। কেন এই হত্যাকাণ্ড, কী উদ্দেশ্য ছিল সবকিছু এখন তদন্ত করা হচ্ছে। ইতোমধ্যে শুনেছেন যারা এই হত্যাকাণ্ডের সঙ্গে সংশ্লিষ্ট ছিল এবং যারা এই হত্যাকাণ্ড ঘটিয়েছেন, আমরা ভিডিও ফুটেজ দেখে তাদের শনাক্ত করেছি। ১৪ জনকে গ্রেপ্তার করা হয়েছে যদি আরও কেউ জড়িত থাকেন সবাইকে আমরা ধরব।

আসাদুজ্জামান খাঁন বলেন, আমরা শিগগিরই খুব স্বল্প সময়ের মধ্যেই এই মামলার পূর্ণাঙ্গ চার্জশিট প্রদান করতে পারব। আমাদের পুলিশ সেই কাজটি করছে। চার্জশিট যাতে নিখুঁত হয়, সবকিছু যাতে নির্ভুল হয়; সেজন্য পুলিশ ইতোমধ্যে কাজ শুরু করছে।


(নিউজ টোয়েন্টিফোর/কামরুল)

মন্তব্য