বুধবার, ১৬ অক্টোবর, ২০১৯ | আপডেট ৩৩ মিনিট আগে

তিন র‌্যাব সদস্য ও দুই নারী সোর্সকে ধরে নিয়ে গেছে বিএসএফ

অনলাইন ডেস্ক

তিন র‌্যাব সদস্য ও দুই নারী সোর্সকে ধরে নিয়ে গেছে বিএসএফ

কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলার আশাবাড়ি সীমান্ত থেকে তিন র‌্যাব সদস্য ও তাদের দুই নারী সোর্সকে ধরে নিয়ে গেছে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী (বিএসএফ)। 

আজ বৃহস্পতিবার (১০ অক্টোবর) সকাল ৯টার দিকে উপজেলার আশাবাড়ি সীমান্তের ১০ নম্বর গেট এলাকা থেকে তাদের ধরে নিয়ে যায়।

তারা হলেন- কনস্টেবল রিগান বড়ুয়া, কনস্টেবল আবদুল মতিন ও সৈনিক আবদুল ওয়াহেদ। ও দুই মহিলা সোর্স। তাদের নাম জানা যায়নি।

ব্রাহ্মণপাড়া থানার ওসি শাহজাহান কবির এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, ভারতের বিএসএফ ধরে নিয়ে যাওয়া র‌্যাব সদস্যরা র‌্যাব-১১ এর কুমিল্লা সিপিসি-২ এর সদস্য বলে জানা গেছে।

 স্থানীয় ও র‌্যাবের পক্ষ থেকে খবর পেয়ে তিনি ঘটনাস্থলে যান। খবর পেয়ে র‌্যাব, বিজিবি ও পুলিশ ঘটনাস্থলে গেছেন। কিন্তু এখনও এ ঘটনার বিষয়ে র‌্যাব-বিজিবি’র আনুষ্ঠানিক কোনও বক্তব্য পাওয়া যায়নি। 

তবে স্থানীয় আনোয়ার হোসেন জানান, দুই মহিলা সোর্সসহ তিন র‌্যাব সদস্যকে নিয়ে র‌্যাবের একটি দল মাদক উদ্ধার করতে কুমিল্লার আশাবাড়ি সীমান্তে ২০৫৯ নম্বর পিলার সংলগ্ন একটি বাড়িতে যান। এ সময় মাদককারবারিদের ধাওয়া করতে গিয়ে ভুলে ভারতীয় সীমান্ত অতিক্রম করায় ভারতের স্থানীয়রা র‌্যাব ৩ জনসহ ৫ জনকে আটক করে বিএসএফ এর কাছে হস্তান্তর করেছে। 

বিকেলে বিজিবি-বিএসএফ এর মধ্যে পতাকা বৈঠকের মাধ্যমে তাদেও ফিরিয়ে আনা হবে বলে স্থানীয়দের বিজিবি জানিয়েছে।
কুমিল্লা জেলা পুলিশের এক কর্মকর্তা নাম প্রকাশ না করা শর্তে জানান, ভারতের বিএসএফ এর কাছে আটক তিন র‌্যাব সদস্য ও দুই সোর্সকে ফিরিয়ে আনতে কিছুক্ষণের মধ্যে পতাকা বৈঠকের মাধ্যমে আনা হবে।


(নিউজ টোয়েন্টিফোর/কামরুল)

মন্তব্য