টেকনাফে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’  রোহিঙ্গাসহ নিহত ২

টেকনাফে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ রোহিঙ্গাসহ নিহত ২

অনলাইন ডেস্ক

কক্সবাজারে টেকনাফ উপজেলায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ এক রোহিঙ্গাসহ দুজন নিহত হয়েছেন। নিহতরা হলেন- আবদুর রহমান (৪৬) ও আহাম্মদ হোসেন (৪৫)।

পুলিশের দাবি, নিহত আবদুর রহমান ও আহাম্মদ হোসেন ছয় মাদক মামলার ওয়ারেন্টভুক্ত আসামি। আহাম্মদ হোসেন টেকনাফ সদর ইউনিয়নের হাতিয়ার ঘোনা এলাকার ও আবদুর রহমান হ্নীলা ইউনিয়নের নয়াপাড়া রোহিঙ্গা ক্যাম্পের ডি ব্লকের বাসিন্দা।

শনিবার টেকনাফ সদর ইউনিয়নের পর্যটন বাজারসংলগ্ন পাহাড়ি এলাকায় এ ঘটনা ঘটে।

টেকনাফ মডেল থানার ওসি প্রদীপ কুমার দাশ জানান, শুক্রবার রাত সাড়ে ১২টার দিকে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী ৬ মাদক মামলার ওয়ারেন্টভুক্ত আসামি আবদুর রহমান ও আহাম্মদ হোসেনকে গ্রেফতার করে পুলিশ।

পরে তাদের স্বীকারোক্তি অনুযায়ী ইয়াবা ও অস্ত্র উদ্ধারে টেকনাফ সদর ইউনিয়নের পর্যটন বাজারের উত্তরে মালির পাহাড়ের দিকে গেলে পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়ে অন্য ইয়াবা কারবারিরা। এসময় পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়।

এক পর্যায়ে ইয়াবা কারবারিরা পিছু হটলে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় দুজনকে উদ্ধার করে টেকনাফ উপজেলা হাসপাতালে নেয়া হয়। সেখান প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার নেয়ার পথে তাদের মৃত্যু হয়।

ঘটনাস্থল থেকে দুটি এলজি চার রাউন্ড তাজা কার্তুজ ও পাঁচ হাজার পিস ইয়াবা জব্দ করা হয়।

এ ঘটনায় টেকনাফ থানার ওসি প্রদীপ কুমার দাশ জানান, এ ঘটনায় এএসআই অহিদ ও কনস্টেবল মালেকুল আহত হন।

 

নিউজ টোয়েন্টিফোর/কামরুল