‘অ্যাকশন শুরু, আ.লীগে দূষিত রক্ত থাকবে না’

‘অ্যাকশন শুরু, আ.লীগে দূষিত রক্ত থাকবে না’

অনলাইন ডেস্ক

আওয়ামী লীগের ভেতরে কোনো দূষিত রক্ত থাকবে না বলে মন্তব্য করেছেন দলের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। এজন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার অ্যাকশন শুরু হয়ে গেছে বলে জানান তিনি।

রোববার (১৩ অক্টোবর) বিকেলে আওয়ামী লীগের রাজশাহী বিভাগীয় প্রতিনিধিসভায় তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার অ্যাকশন শুরু হয়ে গেছে। তার নির্দেশে কেবল ঢাকা নয়, সারাদেশেই এ অভিযান চলবে।

সন্ত্রাসী, চাঁদাবাজরাও এ অভিযান থেকে রেহাই পাবে না।

‘স্বাধীন বাংলাদেশে এই প্রথম নিজের দলের ভেতর থেকেই শুদ্ধি অভিযানের মতো দুঃসাহস দেখিয়েছেন আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। নিজের দলের অপরাধীকে শাস্তি দেওয়ার মতো সৎ সাহস আর কোনো শাসক দেখাতে পারেননি। ’

আগামী ২০ ও ২১ ডিসেম্বর আওয়ামী লীগের জাতীয় কাউন্সিলেও এবার বিশুদ্ধ নেতা নির্বাচন করা হবে বলে জানান আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

আওয়ামী লীগের নেতায় নেতায় দ্বন্দ্ব নিয়ে ওবায়দুল কাদের বলেন, ঘরের মধ্যে ঘর করবেন না। মশারির মধ্যে মশারি খাটাবেন না। দুঃসময়ের ত্যাগী নেতাকর্মীদের কোণঠাসা করে আওয়ামী লীগ টিকে থাকতে পারে না। আজ বসন্তের কোকিলরা যদি দলের নেতৃত্ব নেয়, তারা যদি প্রাধান্য পায়, আবারও দুঃসময় আসতে পারে। আবারও দুর্যোগ আসতে পারে, অমানিশা আসতে পারে। সে সময় হাজার পাওয়ারের বাতি জ্বালিয়েও এই সুবিধাবাদী অপকর্মকারীদের খুঁজে পাওয়া যাবে না।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)