শুক্রবার, ২২ নভেম্বর, ২০১৯ | আপডেট ০৭ মিনিট আগে

আবরার হত্যা: ভারতে পালানোর সময় সাদাত গ্রেপ্তার

অনলাইন ডেস্ক

আবরার হত্যা: ভারতে পালানোর সময় সাদাত গ্রেপ্তার

বুয়েট ছাত্র আবরার ফাহাদ হত্যা আসামি এএসএম নাজমুস সাদাতকে দিনাজপুর জেলার হিলি সীমান্ত থেকে গ্রেপ্তার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ।

তিনি হিলি সীমান্ত দিয়ে ভারতে পালানোর চেষ্টা করছিলেন নিশ্চিত করে ডিএমপির মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স বিভাগের ডিসি মাসুদুর রহমান।

তিনি জানান, দিনাজপুরের বিরামপুর থানার কাটলা বাজার এলাকা থেকে রোববার (১৪ অক্টোবর) রাত সাড়ে তিনটার দিকে তাকে গ্রেপ্তার করা হয়।

নাজমুস সাদাত বুয়েটের যন্ত্রকৌশল বিভাগের ১৭তম ব্যাচের শিক্ষার্থী। তিনি জয়পুরহাটের কালাই থানার কালাই উত্তরপারার হাফিজুর রহমানের ছেলে।

এ মামলায় এখন পর্যন্ত পাঁচজন আসামি দোষ স্বীকার করে জবানবন্দি দিলেন।

তারা হলেন- বাংলাদেশ প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) ছাত্রলীগের বহিষ্কৃত সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান রবিন, বুয়েট ছাত্রলীগের তথ্য ও গবেষণা সম্পাদক মো. অনিক সরকার, উপ-সমাজসেবা বিষয়ক সম্পাদক ইফতি মোশাররেফ সকাল, ক্রীড়া সম্পাদক মো. মেফতাহুল ইসলাম জিয়ন ও  শিক্ষার্থী মো. মুজাহিদুর রহমান। তারা সবাই এখন ছাত্রলীগ ও বুয়েট থেকে বহিষ্কৃত।

রিমান্ডে রয়েছেন, বুয়েট ছাত্রলীগের আইন বিষয়ক উপ-সম্পাদক অমিত সাহা, বুয়েটের শিক্ষার্থী শামীম বিল্লাহ, মুয়াজ ওরফে আবু হুরায়রা, মো. মনিরুজ্জামান মনির, আকাশ হোসেন, সাসছুল আরেফিন রাফাত ও হোসেন মোহাম্মাদ তোহা।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

মন্তব্য