ফিরে এসো সন্তানকে বাঁচাও, সংসার বাঁচাও: সিদ্দিক

ফিরে এসো সন্তানকে বাঁচাও, সংসার বাঁচাও: সিদ্দিক

অনলাইন ডেস্ক

পরিবারের সম্মতি নিয়ে বিয়ে হয়েছিল অভিনেতা সিদ্দিকুর রহমান ও মারিয়া মিমের। ৮ বছরের সংসারে তাদের একটি পুত্রসন্তানও রয়েছে।  

সম্প্রতি মডেলিং করতে না দেওয়ার অভিযোগে সিদ্দিককে ডিভোর্স দেবেন বলে জানান মারিয়া মিম। তবে সিদ্দিকও চান না সংসার ছেড়ে মডেলিং করুক স্ত্রী।

 

 সিদ্দিক জানান, 'আকস্মিকভাবে সে বলছে মডেলিং করবে। কিন্তু আমাদের ছোট একটা শিশু আছে, তাকে দেখভাল করবে কে? আমি থাকবো কক্সবাজার সে থাকবে রংপুর বাচ্চাটাকে দেখবে কে? আমরা যখন বিয়ে করি তখন এরকম কোনো চিন্তার কথা বলেনি। এমনকী সংসার শুরুর সময়েও বলেনি যে সে মডেলিং করবে। এখন হুট করে কার বুদ্ধিতে সে এসব বলছে বুঝতে পারছি না।

'

জনপ্রিয় এই অভিনেতা বলেন, 'মিম গত রোজার ঈদে ওর বাবার বাড়ি মাদারীপুর গিয়েছে। এরপর থেকে আমার কাছে ফেরেনি। আকস্মিকভাবে জানাচ্ছে মডেল হতে না দেওয়ায় সে আমাকে ডিভোর্স দেবে। এই জেদ ধরলে সংসার ভেঙে যাবে। সেও হয়তো ভালো একটা ছেলেকে বিয়ে করতে পারবে, আমিও একটা ভালো মেয়ে বিয়ে করতে পারবো কিন্তু আমাদের শিশুটার কী হবে? ওর বয়স ৬ বছর। '

স্ত্রীর প্রতি আহ্বান জানিয়ে সিদ্দিক বলেন, 'আমি বলবো তুমি ফিরে এসো। আমাদের এতো ছোট বাচ্চা রয়েছে দুইজন দুইদিকে চলে গেলে বাচ্চাটা মানুষ হতে পারবে না। ফিরে এসে সংসারটা বাঁচাও, আমাদের শিশুটাকে দেখো। এছাড়া আর কোনো উপায় দেখছি না। '

২০১২ সালের ২৪ মে বাংলাদেশি বংশোদ্ভূত স্পেনের নাগরিক মারিয়া মিমকে বিয়ে করেন সিদ্দিক। ২০১৩ সালের ২৫ জুন তারা পুত্রসন্তানের বাবা-মা হন।

 

নিউজ টোয়েন্টিফোর/কামরুল