বুধবার, ১৩ নভেম্বর, ২০১৯ | আপডেট ০৭ ঘণ্টা ১০ মিনিট আগে

এবার প্রতিবেশিকে ফাঁসাতে স্ত্রীকে খুন

টাঙ্গাইল প্রতিনিধি

এবার প্রতিবেশিকে ফাঁসাতে স্ত্রীকে খুন

টাঙ্গাইলের মির্জাপুরে আবারও চাঞ্চল্যকর হত্যা। প্রতিবেশিকে ফাঁসাতে স্বামী সন্তান ও ভাতিজা কর্তৃক নারী খুন মামলার তিন আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। 

প্রাথমিক জিজ্ঞাসাবাদে পুলিশের কাছে আসামিরা খুনের কথা স্বীকার করেছে। ১৬৪ ধারায় স্বীকারোক্তির জন্য আসামিদের আদালতে প্রেরণ করা হয়েছে।

আজ দুপুরে টাঙ্গাইল জেলা পুলিশ সুপারের সভাকক্ষে প্রেস ব্রিফিংএ পুলিশ সুপার রঞ্জিত কুমার রায় জানায়, গত ১৪ তারিখ সোমবার মির্জাপুর উপজেলার আজগানা এলাকার আউলিয়াবাদ এলাকা থেকে  সুফিয়া বেগম নামের এক নারীর লাশ উদ্ধার করে পুলিশ। 

পরদিন নিহতের ভাই বাদী হয়ে মির্জাপুর থানায় অজ্ঞাতনামা আসামি করে একটি হত্যা মামলা দায়ের করে। পরবর্তিতে পুলিশের বিভিন্ন সোর্স এবং তথ্যপ্রযুক্তি ব্যাবহার করে হত্যার সাথে জড়িত নিহতের স্বামী আলাল উদ্দিন, ছেলে শরিফুল ইসলাম এবং ভাতিজা স্বপন মিয়াকে আটক করা করে।

পরবর্তিতে পুলিশের জিঞ্জাসাবাদে জানতে পারে প্রতিবেশির সাথে দীর্ঘদিন যাবৎ পারিবারিক দন্ধ ছিল। তাদের ফাঁসাতে এবং বিভিন্ন এনজিও থেকে লাখ লাখ টাকা ঋণ ছিল আলালের যা বউ এর নামে তোলা হয়েছে। সেই টাকা থেকে বাঁচতে ছেলে ভাতিজা এবং সে নিজেই পরিকল্পিতভাবে এই হত্যা কাণ্ড ঘটিয়ে বীলের পানিতে লাশ ভাসিয়ে দিয়েছে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে এই চাঞ্চল্যকর তথ্য পাওয়া গেছে। আসামিদের ১৬৪ ধারায় স্বীকারোক্তি মূলক জবানবন্দির জন্য আদালতে পাঠানো হয়েছে।

 

নিউজ টোয়েন্টিফোর/কামরুল 

মন্তব্য