বৃহস্পতিবার, ১৪ নভেম্বর, ২০১৯ | আপডেট ২২ মিনিট আগে

শাহজালালে যাত্রী পেটে ১৮'শ পিস ইয়াবা অতঃপর...

অনলাইন ডেস্ক

শাহজালালে যাত্রী পেটে ১৮'শ পিস ইয়াবা অতঃপর...

রাজধানীর হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এক হাজার ৮শ’ পিস ইয়াবাসহ এক যাত্রীকে আটক করা হয়েছে। বিমানবন্দর আর্মড পুলিশ বৃহস্পতিবার রাত ৯টার দিকে তাকে আটক করে। এ ঘটনায় বিমানবন্দর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে।

বিমানবন্দর আর্মড পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (অপস অ্যান্ড মিডিয়া) আলমগীর হোসেন এই তথ্য নিশ্চিত করেছেন। গ্রেপ্তার ব্যাক্তির নাম সুজন মিয়া (২৮)। সে জামালপুর জেলার বক্সীগঞ্জ থানার কুশলনগর গ্রামের মো. আব্দুল মজিদের ছেলে।

বিমানবন্দর সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সকাল ১০টায় মো. সুজন মিয়া বিমানবন্দরের অভ্যন্তরীণ টার্মিনালের বর্হিগামী রাস্তার ডানে গাড়িপার্কিং এলাকায় সন্দেহজনকভাবে ঘোরাফেরা করছিল। 

এ সময় তাকে চ্যালেঞ্জ করেন ওই এলাকায় নিরাপত্তা ডিউটিতে থাকা আর্মড পুলিশের দায়িত্বরত সদস্যরা। পুলিশের উপস্থিতি দেখে কৌশলে পালিয়ে যাওয়ার চেষ্টা করে সে। পরবর্তীতে তাকে বিমানবন্দর আর্মড পুলিশের হেফাজতে নিয়ে তল্লাশি ও জিজ্ঞাসাবাদ করা হয়। জিজ্ঞাসাবাদে সে পেটের ভেতর ইয়াবা থাকার কথা স্বীকার করে। বিশেষ কায়দায় আট ঘণ্টা পর তা বের করে আনা হয়।

বিমানবন্দর আর্মড পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার আলমগীর হোসেন জানান, উদ্ধার ইয়াবার বাজার মূল্য প্রায় ৯ লাখ টাকা। জিজ্ঞাসাবাদে সুজন মিয়া জানিয়েছে- বরিশালের জনৈক হাসানের অর্থায়নে সে এই ইয়াবা বহন করেছে। সে ইউএস-বাংলা এয়ারলাইন্স যোগে কক্সবাজার থেকে এই ইয়াবা ঢাকায় নিয়ে আসে।

 

নিউজ টোয়েন্টিফোর/কামরুল 

মন্তব্য