যুবলীগ নিয়ে গণভবনে মিটিং ডেকেছেন প্রধানমন্ত্রী

যুবলীগ নিয়ে গণভবনে মিটিং ডেকেছেন প্রধানমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, গণভবনে মিটিং ডেকেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সেখানে তিনি কাকে ডাকবেন আর কাকে ডাকবেন না সেটা তার বিষয়। যদি এটা পার্টির অফিসে ডাকা হতো  তাহলে আমি বলতে পারতাম।  

আজ শুক্রবার সকালে বঙ্গবন্ধুর কনিষ্ঠপুত্র শেখ রাসেলের জন্মদিন উপলক্ষে রাজধানীর বনানীতে তার কবরে ফুল দিয়ে শ্রদ্ধা জানানো শেষে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

যুবলীগের চেয়ারম্যানকে গণভবনে ডাকা হয়নি, তাহলে কী তাকে অপসারণ করা হয়েছে? সাংবাদিকদের এমন প্রশ্নের উত্তরে তিনি বলেন, রোববার যুবলীগ নিয়ে গণভবনে মিটিং (বৈঠক) ডেকেছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।  

যুবলীগের চেয়ারম্যানকে কেন ডাকা হয়নি, কোন বয়স পর্যন্ত যুবলীগ করা যাবে সেসব আলোচনা করা হবে। আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা যুবলীগকে গণভবনে ডেকেছেন। সেখান থেকে যাদের বলা হয়েছে তারাই মিটিংয়ে যাবেন।

তিনি  বলেন, বিএনপির একটি রোগ আছে। সেটা হলো- অভিযোগ। অভিযোগ নামক রোগ বিএনপিকে পেয়ে বসেছে। তারা কথায় কথায় অভিযোগ করে নালিশ করে। এছাড়া তো তাদের আর কিছু করার নেই।

তিনি  আরও বলেন, বিএনপি রাজনীতিতে ইতিবাচক ধারায় ফিরে আসুক এটা আমরা চাই। অভিযোগ আর নালিশের রাজনীতি বাদ দিয়ে গণরাজনীতির ধারায় ফিরে আসুক সেটাই আশা করি।

 

নিউজ টোয়েন্টিফোর/কামরুল