জঙ্গলে পড়ে থাকা লাশের পরিচয় মিলেছে

জঙ্গলে পড়ে থাকা লাশের পরিচয় মিলেছে

অনলাইন ডেস্ক

চট্টগ্রামের সীতাকুণ্ডের কুমিরার ঘাটগড় এলাকায় রাস্তার পাশ থেকে উদ্ধার মরদেহের পরিচয় মিলেছে। তার নাম মো. শাহ আলম (৫৮)। তিনি গরিবের সেবায় নিয়জিত ডাক্তার। ৩০ বছর সৌদি আরবের মদিনা হাসপাতালে শিশু বিভাগের প্রধান হিসেবে কর্মরত ছিলেন তিনি।

ছোট কুমিরা এলাকার মৃত আজিজুল হক মাস্টারের ছেলে শাহ আলম।

এর আগে গতকাল শুক্রবার সকাল আটটার সময় কুমিরা ঘাটঘর এলাকার বাইপাশ সড়কের পাশ থেকে পুলিশ তার মরদেহ উদ্ধার করা হয়। তাৎক্ষণিক তার পরিচয় পাওয়া সম্ভব হয়নি।

সূত্রে জানা গেছে, রোগী দেখে রাত নয়টার দিকে চেম্বার থেকে গাড়ি যোগে চট্টগ্রাম শহরে নিজ বাসায় যাচ্ছিলেন মো. শাহ আলম।

সকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পাশে এক ব্যক্তির মরদেহ পড়ে থাকতে দেখে এলাকাবাসী সীতাকুণ্ড থানায় খবর দেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে।

সীতাকুণ্ড মডেল থানার পরিদর্শক (তদন্ত) শামীম শেখ বলেন, সিআইডি মরদেহের সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে। রিপোর্ট আসার পর মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে।

লাশের সনাক্তকারী কুমিরা ইউপি চেয়ারম্যান মোরশেদ চৌধুরী জানান, ডা. শাহ আলম ৩০ বছর সৌদি আরবের মদিনা হাসপাতালে শিশু বিভাগের প্রধান হিসেবে কর্মরত ছিলেন। এলাকার মানুষ সেবা দেওয়া জন্য ছোট কুমিরা বাজারে ক্লিনিক খুলেছিলেন। রাতে চেম্বার থেকে চট্টগ্রাম শহরের বাসায় যাওয়ার পথে তাকে খুন করে রাস্তায় ফেলে য়ায়। তিনি ভালো মানুষ ছিলেন। অভিজ্ঞ ডাক্তার হয়েও চট্টগ্রাম শহরে চেম্বার না করে নিজ এলাকার মানুষের সেবা দিতে শহর থেকে প্রতিদিন গ্রামে চলে আসতেন।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)