শুক্রবার, ২২ নভেম্বর, ২০১৯ | আপডেট ৫৯ মিনিট আগে

মোবাইল কিনে না দেওয়ায় মাকে গলাকেটে হত্যা!

শেখ আহসানুল করিম, বাগেরহাট প্রতিনিধি

মোবাইল কিনে না দেওয়ায় মাকে গলাকেটে হত্যা!

বাগেরহাট শহরের বাসাবাটি এলাকায় মোবাইল কিনে না দেওয়ায় মাকে গলাকেটে হত্যা করেছে মাদকাসক্ত ছেলে। রোববার সকাল সাড়ে আটটায় বাসাবাটি এলাকায় এই হত্যার ঘটনা ঘটে।

পুলিশ ঘটনাস্থল থেকে ঘাতক ছেলে রাসেল মোল্লাকে আটক করেছে।

খবর পেয়ে পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

এলাকাবা‌সি জানান, নিহত রাবেয়া মল্লিকের প্রথম পক্ষের সন্তান রা‌সেল মোল্লা। ওই পক্ষের আরো তিনটি কন্যা সন্তার রয়েছে। তারা বিবাহিত। তাদের বাবার সঙ্গে ছাড়াছাড়ি হয়ে গেলে রা‌বেয়া ম‌ল্লিকের হারুন আর রশিদ বুলু নামে একজনের সঙ্গে বিয়ে হয়ে। দ্বিতীয় পক্ষের স্বামী মারা যাওয়ার পর বাবার বাড়িতে একমাত্র ছেলে রা‌সেল মোল্লাকে নিয়ে বসবাস করে আসছিলেন এই বৃদ্ধা। রাসেল ২০ বছর ধরে নেশাগ্রস্থ ছিল। ঘটনার দিন সকালে পাশের একটি দোকান থেকে চা এনে ছেলেকে খাওয়ার তিনি। এরপর এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

বাগেরহাট অতিরিক্ত পুলিশ সুপার মো. মাহফুজ আফজাল জানান, বাগেরহাট শহরের বাসাবাটি পশ্চিম এলাকার মৃত শাহজাহান মোল্লার মাদকাসক্ত ছেলে মায়ের কাছে কয়েক দিন ধরে মোবাইল কিনে দেওয়ার বায়না করে। মা তাকে মোবাইল কিনে না দিয়ে তার বোনকে একটি মোবাইল কিনে দেয়। এতে রাসেল মোল্লা মায়ের প্রতি আরো ক্ষিপ্ত হয়।

এই ঘটনার জেরে রোববার সকালে সে তার মা রাবেয়া বেগমকে (৬০) গলা কেটে হত্যা করে। নিহত রাবেয়ার চার ছেলে মেয়ের মধ্যে রাসেল মোল্লা সবার ছোট।

পুলিশ ঘটনাস্থল থেকে রাবেয়ার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে। 

মামলার প্রস্তুতি চলছে বলে বাগেরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি ) মাহাতাব উদ্দিন জানিয়েছেন।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

মন্তব্য