শনিবার, ১৬ নভেম্বর, ২০১৯ | আপডেট ০৪ ঘণ্টা ০৭ মিনিট আগে

১১ দফা নিয়ে বিসিবির বৈঠক দুপুরে

অনলাইন ডেস্ক

১১ দফা নিয়ে বিসিবির বৈঠক দুপুরে

ক্রিকেটারদের বেতন-ভাতা ও বৈষম্য নিয়ে ডাক দেওয়া ধর্মঘটে অচলাবস্থা তৈরি হয়েছে ক্রিকেট অঙ্গনে। ক্রিকেটারদের ওই ১১ দফা ওই দাবি নিয়ে আজ মঙ্গলবার দুপুর ১২টায় বৈঠকে বসবেন বিসিবির কর্মকর্তারা।

বিসিবির মিডিয়া কমিটির প্রধান জালাল ইউনুস বলেছেন, বিসিবির পরিচালনা পর্ষদের যেসব সদস্য ঢাকায় আছেন, তাদের নিয়ে আলোচনায় বসে এ ব্যাপারে সিদ্ধান্ত নেওয়া হবে।

তিনি আরও বলেন, দেশের ক্রিকেটে এ সংকট ক্রিকেটারেরাই তৈরি করলেন। ক্রিকেটারদের জন্য বিসিবি সভাপতির দরজা কখনোই বন্ধ ছিল না বলে মন্তব্য করেন তিনি, ‘সংকট তো আমরা তৈরি করিনি, তৈরি করেছে খেলোয়াড়েরা। ক্রিকেটারদের জন্য কি বিসিবি সভাপতির দরজা কখনো বন্ধ ছিল। সাকিবের সঙ্গে তো সভাপতির প্রতিনিয়ত কথা হচ্ছে। সংবাদ সম্মেলন করে জানাল দাবি না মানলে তারা খেলা বন্ধ করে দেবে। একবারও সভাপতির কাছে এই প্রসঙ্গ ওঠায়নি। বলেতে পারত আমরা ৫-১০ জন আসছি আপনার সঙ্গে কথা বলত। সেটা প্রত্যাখ্যান করলে না হয় এটা করতে পারত।

গতকাল সোমবার মিরপুরে শেরেবাংলা স্টেডিয়ামে দেশের প্রথম শ্রেণির ক্রিকেটারদের মুখপাত্র হয়ে সংবাদ সম্মেলন করেন জাতীয় দলের টেস্ট ও টি-টোয়েন্টি অধিনায়ক সাকিব আল হাসান।

উপস্থিত ছিলেন তামিম ইকবাল, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহর মতো সিনিয়র ক্রিকেটাররাও। ঘরোয়া ক্রিকেটে পারিশ্রমিক বাড়ানো, ক্রিকেটারদের প্রতি বোর্ডের দৃষ্টিভঙ্গি বদলানোসহ মোট ১১ দফা দাবিতে ধর্মঘটের ডাক দেন তারা।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

মন্তব্য