শুক্রবার, ১৫ নভেম্বর, ২০১৯ | আপডেট ০৩ ঘণ্টা ৩৩ মিনিট আগে

মঙ্গলবারে অপহৃত, বুধবার বিএনপি নেতার লাশ উদ্ধার

অনলাইন ডেস্ক

মঙ্গলবারে অপহৃত, বুধবার বিএনপি নেতার লাশ উদ্ধার

রাঙামাটির রাজস্থলীতে অপহৃত বিএনপি নেতা এবং সাবেক ইউনিয় পরিষদের চেয়ারম্যান ও স্থানীয় হেডম্যানের গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

নিহতের নাম, দ্বীপুময় তালুকদার (৪৫)। তিনি উপজেলা বিএনপির সহসভাপতি এবং রাজস্থলী উপজেলার ঘিলাছড়ি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও একই ইউনিয়নের হেডম্যান (গ্রাম প্রধান) ছিলেন।

বুধবার সকাল আটটার দিকে উপজেলার জিরোপয়েন্ট হলুদিয়া পাড়ায় তার মরদেহ পাওয়া যায়।

এ ঘটনায় এলাকায় চরম আতঙ্ক বিরাজ করছে।

পুলিশ সূত্রে জানা যায়, রাঙামাটির রাজস্থলী উপজেলার জিরোপয়েন্ট হলুদিয়া পাড়ায় স্থানীয়রা একটি মরদেহ দেখতে পায় স্থানীয়রা। পরে খবর দেওয়া হয় পুলিশকে। পুলিশ ঘটনাস্থলে গিয়ে দেখে মঙ্গলবার বিকেলে অপহৃত সশস্ত্র সন্ত্রাসীদের অস্ত্রের মুখে অপহৃত দ্বীপুময় তালুকদারের মরদেহ। তার মাথায় গুলি ও শরীরি ধারালো অস্ত্রের চিহ্ন রয়েছে।

ধারণা করা হচ্ছে- সশস্ত্র সন্ত্রাসীরা তাকে অপহরণের পর নির্যাতন করে হত্যা করে জঙ্গলে ফেলে গেছে। তবে কে বা কারা করেছে সে বিষয়ে এখনো সঠিক কোনো খবর পাওয়া যায়নি।

রাজস্থলী থানার তদন্ত কর্মকর্তা সৈয়দ ওমর ফারুক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, অপহরণের এক রাতের মাথায় দ্বীপুময় তালুকদারের মরদেহ পাওয়া গেছে। অপহরণের খবর পাওয়ার পর থেকে পুলিশ বিষয়টি দেখছিল। কিন্ত তার পরিবারের কাছ থেকে থানায় কোনো অভিযোগ দেওয়া হয়নি। মরদেহ উদ্ধার করা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য রাঙামাটি জেনারেল হাসপাতালে পাঠানো হবে।

এদিকে সাবেক এ ইউনিয় পরিষদ চেয়ারম্যান দ্বীপুময় তালুকদারের মরদেহ পাওয়ার পর স্থানীয়দের মধ্যে তীব্র ক্ষোভ দেখা দেয়। মরদেহ নিয়ে বিক্ষোভ শুরু করে। সশস্ত্র সন্ত্রাসীদের গ্রেপ্তার দাবিতে হাট-বাজার বয়কট করে অবরোধ করেছে স্থানীয়রা। পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে এলাকায় পুলিশ মোতায়ন করা হয়েছে।

উল্লেখ্য, সোমবার সন্ধ্যার দিকে রাজস্থলী উপজেলার ২নং গাইন্দা ইউনিয়নের তাইতং পাড়ায় থেকে একদল সশস্ত্র উপজাতি সন্ত্রাসী অস্ত্রের মুখে দ্বীপুময় তালুকদারকে তুলে নিয়ে যায়।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

মন্তব্য