মঙ্গলবার, ১২ নভেম্বর, ২০১৯ | আপডেট ০২ ঘণ্টা ২৬ মিনিট আগে

বাড়ির আধা কি.মি. দূরে নারীর গলাকাটা লাশ

অনলাইন ডেস্ক

বাড়ির আধা কি.মি. দূরে নারীর গলাকাটা লাশ

মানিকগঞ্জের সিংগাইরে এক গৃহবধূকে বাড়ি থেকে ডেকে নিয়ে গলা কেটে হত্যার অভিযোগ পাওয়া গেছে। আজ শনিবার লাশের সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য মানিকগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেলা হাসপাতালে পাঠানো হয়।

সিংগাইর থানার এসআই মিরাজুল ইসলাম জানান, সিংগাইরের পারিল খুয়ামুড়ি গ্রামের কৃষক আব্দুর রহমানের স্ত্রী দুই সন্তানের জননী হাসিনা বেগমকে (৫৫) গত শুক্রবার রাতে বাড়ি থেকে ডেকে নিয়ে তাকে গলা কেটে হত্যা করা হয়।

‌‌শুক্রবার সন্ধ্যার পরে অজ্ঞাতপরিচয় এক ব্যক্তি হাসিনাকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। পরে বাড়ি থেকে প্রায় আধাকিলোমিটার দূরের ধানক্ষেতে তার মরদেহ পাওয়া যায় বলে জানান এসআই মিরাজুল।

পরে শুক্রবার রাত তিনটার দিকে তারা ওই নারীর মরদেহ উদ্ধার করা হয়। আজ শনিবার লাশটির সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য মানিকগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেলা হাসপাতালে পাঠানো হয়। 

পুলিশ জানায়, ময়নাতদন্তের পর জানা যাবে কী দিয়ে ওই নারীকে হত্যা করা হয়েছে। তদন্ত ছাড়া এই হত্যাকাণ্ডের মোটিভ বলা সম্ভব হচ্ছে না।

নিহতের পরিবারের অভিযোগ, দুজন প্রতিবেশীর সাথে তার পরিবারের (ভাইয়ের) সাথে জমিসংক্রান্ত বিরোধ চলেছিল। এই নিয়ে আদালতে মামলাও চলছে। ওই বিরোধের জের ধরে এই হত্যাকাণ্ড হতে পারে।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

মন্তব্য