বুধবার, ১৩ নভেম্বর, ২০১৯ | আপডেট ০৯ মিনিট আগে

মৌসুমীকে হারালেন মিশা

অনলাইন ডেস্ক

চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে মিশা সওদাগরের কাছে হেরে গেছেন চিত্রনায়িকা মৌসুমী। দ্বিতীয়বারের মতো সভাপতি নির্বাচিত হয়েছেন অভিনেতা মিশা সওদাগর।

চিত্রনায়ক জায়েদ খানও দ্বিতীয়বারের মতো সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। মিশা সওদাগর-জায়েদ খান একই প্যানেলে নির্বাচন করেছেন। তবে মৌসুমী স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করেন। 

শুক্রবার সারা দিন নির্বাচন এবং রাত সোয়া ১টা পর্যন্ত ভোট গণনা শেষে এগিয়ে থেকে আগামী দুই বছরের জন্য সভাপতি, সাধারণ সম্পাদকসহ অন্যরা নির্বাচিত হয়েছেন। মিশা ও জায়েদ ভোট পেয়েছেন যথাক্রমে ২২৭টি ও ২৮৪টি। তাঁদের নিকটতম প্রতিদ্বন্দ্বী সভাপতি পদে মৌসুমী ১২৫টি ভোট পেয়েছেন। আর ইলিয়াস কোবরা পেয়েছেন ৬৮টি ভোট।

শুক্রবার রাত দুটায় চলচ্চিত্র শিল্পী সমিতির ফলাফল ঘোষণা করেন নির্বাচন কমিশনার ইলিয়াস কাঞ্চন।

তিনি জানান, নির্বাচিত এই কমিটি আগামী দুই বছর দায়িত্ব পালন করবে। কোনো প্রতিদ্বন্দ্বী না থাকায় বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ২০১৯-২১ মেয়াদি নির্বাচনে তিন পদে বিনা বাধায় নির্বাচিত হয়েছেন তিনজন। তাঁরা হলেন সাংগঠনিক সম্পাদক পদে সুব্রত, দপ্তর ও প্রচার সম্পাদক পদে জ্যাকি আলমগীর ও কোষাধ্যক্ষ পদে ফরহাদ। বাকি ১৮ পদে লড়েছেন ২৭ জন শিল্পী। এবারের নির্বাচনে ৪৪৯ ভোটের মধ্যে ভোট পড়েছে ৩৮৬টি।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

মন্তব্য