স্লোগান দেওয়া নিয়ে আ.লীগের দুপক্ষের সংঘর্ষ, আহত ১১

স্লোগান দেওয়া নিয়ে আ.লীগের দুপক্ষের সংঘর্ষ, আহত ১১

অনলাইন ডেস্ক

স্লোগান দেওয়া নিয়ে লালমনিরহাট জেলা আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় কেন্দ্রীয় নেতাদের উপস্থিতিতে দুপক্ষের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে ১১ জন আহত হয়েছেন।

শনিবার (২৬ অক্টোবর) দুপুরে জেলা পরিষদ অডিটরিয়াম মাঠে এ সংঘর্ষ হয়। আহদের মধ্যে পাঁচ নেতাকর্মীকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

পুলিশ জানায়, লালমনিরহাট জেলা পরিষদ অডিটরিয়ামে বিশেষ বর্ধিত সভার আয়োজন করে জেলা আওয়ামী লীগ। বর্ধিত সভায় কেন্দ্রীয় আওয়ামী লীগের যুগ্ন সম্পাদক জাহাঙ্গীর কবির নানক ও সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক সভা মঞ্চে ঢোকার সময় স্লোগানের মুখোর হয়ে উঠে সভা চত্ত্বর। কেন্দ্রীয় নেতাদের উপস্থতিতে সভা শুরুর মুহূর্তে বাইরে অডিটরিয়াম মাঠে স্লোগান দেওয়া নিয়ে জেলা আওয়ামী লীগের সম্পাদক অ্যাডভোকেট মতিয়ার রহমান ও সাংগঠনিক সম্পাদক গোলাম মোস্তফা স্বপনের গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে।

এতে উভয় পক্ষের অন্তত ১১ জন আহত হন।

পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। আহতদের লালমনিরহাট সদর হাসপাতাল ও রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।  

এদিকে, কেন্দ্রীয় নেতারা বিষয়টি বুঝতে পারেন। পরে দু’গ্রুপের দুই নেতা মতিয়ার ও স্বপনকে হলরুম থেকে বের হয়ে বিবাদমান বিশৃঙ্খলা নিরসন করেন। সেই সঙ্গে মাঠ থেকে সবাইকে বের করে দেওয়ার নির্দেশ দেন। পরে পরিস্থিতি শান্ত হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে লালমনিরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহফুজ আলম বলেন, এ ঘটনায় একজনকে আশঙ্কাজনক অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে বর্তমানে পরিস্থিতি শান্ত।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)