বুধবার, ১৩ নভেম্বর, ২০১৯ | আপডেট ০৭ ঘণ্টা ১১ মিনিট আগে

বৃষ্টির পানি কেন সীমানায়, ছাত্র খুন

মো. রফিকুল আলম, চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

বৃষ্টির পানি কেন সীমানায়, ছাত্র খুন

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে বৃষ্টির পানি পড়া নিয়ে আবদুর রাজ্জাক (২৬) নামে এক কলেজ ছাত্রকে পিটিয়ে হত্যা করেছে প্রতিপক্ষরা। নিহত আব্দুর রাজ্জাক হচ্ছে শিবগঞ্জ উপজেলার বিনোদপুর ইউনিয়নের একবরপুর বিশ্বাসপাড়া গ্রামের

আব্দুস সালামের ছেলে ও রাজশাহী কলেজের মাষ্টার্স পরীক্ষার ফল প্রত্যাশী।

এঘটনায় পুলিশ দুইজনকে আটক করেছে। শুক্রবার দুপুরে আব্দুর রাজ্জাককে পিটিয়ে গুরুতর আহত করা হলে আজ শনিবার ভোর সাড়ে পাঁচটার দিকে তিনি রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান।

নিহতের বড় ভাই রিপন জানান, শুক্রবার দুপুরে বৃষ্টির সময় পার্শ্ববর্তী চাচা কালামের টিনের পানি গড়িয়ে অন্য চাচা পলাশ,
গোকুল, মামুন ও সুজনদের বাড়ির ভেতর দিয়ে বাইরে যায়। এসময় উভয় পক্ষের পক্ষের মধ্যে কথা কাটাকাটি হলে এক পর্যায়ে পলাশ, গোকুল, মামুন ও সুজন লাঠিসোটা নিয়ে হামলা চালায়। এতে আবদুর রাজ্জাক গুরুতর আহত হয়। পরে তাকে উদ্ধার করে প্রথমে শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত
চিকিৎসার জন্য ওই দিনই রাজশাহী মেডিকেলে রেফার্ড করা হয়।

সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ শনিবার ভোর সাড়ে ৫ টার দিকে তার মৃত্যু হয়। এ ঘটনায় শিবগঞ্জ থানা পুলিশ সুজন ও ডালিয়া নামে দুজনকে আটক করেছে। নিহত আবদুর রাজ্জাকের মরদেহের ময়নাতদন্ত শেষে শনিবার বিকেলে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে শিবগঞ্জ থানার ওসি শামসুল আলম শাহ জানান, প্রাথমিক অভিযোগের প্রেক্ষিতে দুজনকে আটক করা হয়েছে। মামলা হলে পরবর্তী আইনি ব্যবস্থা নেওয়া হবে।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

মন্তব্য