শনিবার, ২৩ নভেম্বর, ২০১৯ | আপডেট ০৯ ঘণ্টা ৪০ মিনিট আগে

সিংড়া যুবলীগ নেতার প্রতিবাদ

পলকের স্ত্রীর ফেসবুক স্ট্যাটাস নিয়ে নাটোরে তোলপাড়

নাটোর প্রতিনিধি

পলকের স্ত্রীর ফেসবুক স্ট্যাটাস নিয়ে নাটোরে তোলপাড়

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি (আইসিটি) প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলকের স্ত্রী আরিফা জেসমিন কনিকার ফেসবুক আইডি থেকে পারিবারিক গোপন ছবিসহ একটি স্ট্যাটাস দেয়া নিয়ে নাটোরে তোলপাড় চলছে। 

ভাইরাল হওয়া ওই পোস্টের প্রতিবাদ জানিয়েছেন নাটোরের সিংড়া উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান কামরুল ইসলাম কামরান। 

রোববার শহরের একটি কমিউনিটি সেন্টারে আয়োজিত এক সংবাদ সম্মেলনে প্রতিবাদ করে তিনি বলেন, গত ২২ অক্টোবর তাকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ও কিছু অনলাইন নিউজ পোর্টালে তার সহধর্মিনীর সাথে অন্তরঙ্গ মুহূর্তের কিছু ছবি পোস্ট করে বিভ্রান্তি সৃষ্টি করা হয়েছে। অল্প সময়ের মধ্যেই ওই পোস্টটি ভাইরাল হয়ে বিভিন্নজনের কাছে চলে গেলে সিংড়াসহ নাটোরে আলোচনা-সমালোচনার ঝড় উঠে। 

যুবলীগ নেতা কামরান জানান, তার শুভাকাঙ্ক্ষীদের কাছে শুনে তিনি আইসিটি প্রতিমন্ত্রী পলকের স্ত্রী আরিফা জেসমিন কনিকার ফেসবুক আইডিতে ঢুকে দেখতে পান দ্বিতীয় স্ত্রী মিফতাহুল জান্নাত মিষ্টির সাথে তার অন্তরঙ্গ মুহূর্তের কয়েকটি ছবিসহ কিছু বিভ্রান্তিকর তথ্য প্রকাশ করা হয়েছে। সেখানে তার (কামরান) নৈতিক স্খলন করে তাকে একজন চাঁদাবাজ, অস্ত্র ও মাদক ব্যবসায়ী হিসেবে আখ্যায়িত করা হয়েছে।
 
সংবাদ সম্মেলনে উপজেলা ভাইস চেয়ারম্যান কামরুল ইসলাম কামরান জোর দিয়ে বলেন, জীবনে কোন দিন মদ স্পর্শই করেননি, অস্ত্র, চাঁদাবাজি ও মাদক ব্যবসার সাথে জড়িত থাকার বিষয়টি হাস্যকর এবং উদ্দেশ্য প্রণোদিত। 

এ সময়ে জানানো হয়, তোলপাড় হওয়া পোস্টে ক্ষুব্ধ হয়ে তার আপন ছোট ভাইসহ দু’জন স্ট্যাটাস দিলে তাদের ব্যাপারে আইনি ব্যবস্থা নেয়া হলেও মূল স্ট্যাটাসকারীর বিরুদ্ধে কোন ব্যবস্থা নেয়া হয়নি। তিনি আরও বলেন, তার জনপ্রিয়তায় ঈর্ষন্বিত হয়ে ওই পোস্টে দেয়া ছবিতে তার বিবাহিত দ্বিতীয় স্ত্রী মিষ্টিকে অন্যের বিবাহিত স্ত্রী পরিচয় দিয়ে চরিত্র হননের চেষ্টা করে মিথ্যা ও কুরুচিপূর্ণ তথ্য প্রকাশ করা হয়েছে। 

কামরান আরও বলেন, প্রতিমন্ত্রী পলকের স্ত্রী অন্য একটি স্ট্যাটাসে লিখেছেন তার আইডি হ্যাক করে কিছু আজে-বাজে পোস্ট হওয়ায় তিনি আইনশৃঙ্খলা বাহিনীর সহায়তায় তা আবার ফিরে পেয়েছেন। 

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে কামরান জানান, খুব শিগগিরই তার বিরুদ্ধে ওই কুরুচিপূর্ণ স্ট্যাটাস দেয়ার বিষয়ে আইসিটি আইনে মামলা করবেন। 

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন কামরুল ইসলাম কামরানের প্রথম স্ত্রী শিউলী খাতুন ও দ্বিতীয় স্ত্রী মিফতাহুল জান্নাত মিষ্টিসহ দুই পক্ষের আত্মীয়-স্বজন।

 

নিউজ টোয়েন্টিফোর/কামরুল 

 

মন্তব্য