রবিবার, ১৭ নভেম্বর, ২০১৯ | আপডেট ০২ মিনিট আগে

আজিজ মোহাম্মদ ভাইয়ের বাড়িতে খেলা হতো মার্কিন ডলারে!

অনলাইন ডেস্ক

আজিজ মোহাম্মদ ভাইয়ের বাড়িতে খেলা হতো মার্কিন ডলারে!

গুলশানে ব্যবসায়ী ও চলচ্চিত্র প্রযোজক আজিজ মোহাম্মদ ভাইয়ের বাসায় অভিযান চালায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। আজ রোববার বিকাল থেকে অভিযানে বিপুল পরিমাণ মদ ও ক্যাসিনোর সরঞ্জাম পাওয়া গেছে।

এখানে মিনি বার ও ক্যাসিনোর সরঞ্জাম পাওয়া গেছে। এই ক্যাসিনোটিতে বাংলাদেশি মুদ্রায় নয়, খেলা হতো মার্কিন ডলারে।

কর্মকর্তারা জানিয়েছেন, অভিযানের সময় বিপুল পরিমাণ বিদেশি মদ, গাঁজা, ইয়াবা, সিসা ও ক্যাসিনো সরঞ্জাম উদ্ধার করা হয়েছে।

রোববার বিকালে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের সহকারী পরিচালক খুরশিদ আলমের নেতৃত্বে অভিযান চলে। এখান থেকে নবীন ও পারভেজ নামে দুই কেয়ারটেকারকে আটক করা হয়েছে। বাসাটির দেখাশোনা করতেন আজিজ মোহাম্মদ ভাইয়ের ভাই ও বোন। দীর্ঘদিন ধরে আজিজ মোহাম্মদ ভাই পলাতক।

খুরশিদ আলম জানান, গুলশান-২-এর ৫৭ নম্বর রোডের ১১/এ নম্বরে আজিজ মোহাম্মদ ভাইয়ের বাসায় ক্যাসিনো এবং ছাদে মিনি বার পাওয়া যায়। তার বাসা থেকে বিপুল বিদেশি মদ ও সিসার উপকরণ জব্দ করা হয়েছে। তবে অভিযানকালে আজিজ মোহাম্মদ ভাই বাসায় ছিলেন না।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের উপপরিদর্শক মোশারফ হোসেন বলেন, সম্প্রতি রাজধানীর বিভিন্ন ক্যাসিনোতে অভিযান পরিচালিত হয়েছে। এগুলোতে খেলা চলত বাংলাদেশি মুদ্রায়। 

কিন্তু এই বাসার ক্যাসিনোতে খেলা চলত ডলারের মাধ্যমে। এখানে এক সেন্ট থেকে একশ’ ডলার পর্যন্ত কয়েন পাওয়া যেত। এই কয়েন দিয়েই খেলা চলত। এতেই বোঝা যায়, এখানে হাইপ্রোফাইল মানুষ খেলতে আসতেন।’

এছাড়া ক্যাসিনোটিতে সব ধরনের আধুনিক সুবিধা রয়েছে, এটি খুবই সুসজ্জিত। এখানে মদ থেকে শুরু করে সিসা, গাঁজাসহ সব ধরনের মাদক সরবরাহ করা হতো বলে জানান মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের উপপরিদর্শক মোশারফ হোসেন।

আটক হওয়া পারভেজ দাবি করেন তিনি এ মাসেই এ বাড়িতে চাকরি নিয়েছেন। আর নবীন জানান, তত্ত্বাবধায়ক সরকারের সময় থেকে আজিজ মোহাম্মদ ভাই দেশে নেই। তার বোন ও ভাই এ বাসার দেখাশোনা করতেন।

 

নিউজ টোয়েন্টিফোর/কামরুল 

মন্তব্য