শনিবার, ২৩ নভেম্বর, ২০১৯ | আপডেট ০৯ ঘণ্টা ১৮ মিনিট আগে

ইয়াবা বিক্রির প্রস্তাবে রাজি না হওয়া

ভোলায় কন্যার সামনে উলঙ্গ করে নির্যাতন, ভিডিও ভাইরাল

অনলাইন ডেস্ক

ভোলায় কন্যার সামনে উলঙ্গ করে নির্যাতন, ভিডিও ভাইরাল

ভোলা জেলার লালমোহন উপজেলাধীন, ডাওরী বাজারে শত শত মানুষ ও দুটি কন্যা সন্তানের সামনে উলঙ্গ করে মোটরশ্রমিক জসিমকে নির্যাতন করে একাধিক মামলার আসামী হাসান- এমন একটি ভিডিও ভাইরাল হয়েছে।

তথ্যসূত্রে জানা যায়, বছরখানেক আগে লালমোহন উপজেলার ২নং কালমা ইউনিয়নের, ২নং ওয়ার্ডের মিস্ত্রী বাড়ির আবু ড্রাইভারের ছেলে বিভিন্ন মামলার আসামি হাসান, একই ইউনিয়নের ৯নং ওয়ার্ডের বাসিন্দা শাহ আলী বাড়ির মৃত আব্দুল মোন্নাফের ছেলে মোটরশ্রমিক জসিমকে দীর্ঘদিন ধরে ইয়াবা বিক্রির জন্য নানাভাবে প্রস্তাব দিয়ে আসছিল একম একটা কথা শোনা যায় মানুষের মুখে মুখে।

তবে এমন ঘটনার কথা জানালে অস্বস্তি প্রকাশ করেন লালমোহন থানার ওসি। তিনি বলেন তাদের কোনো একটি বিষয় নিয়ে বিরোধ ছিল। আজ আমরা হাসানকে অন্য মামলায় আটকের পর একটি ভিডিও ভাইরাল হয়।

শোনা যায়, প্রস্তাবে রাজি না হলে ডাওরী বাজারে জসিমকে জনস্মুখে উলঙ্গ করে, তার দুটি শিশু সন্তানের সামনে সন্ত্রাসী আখ্যা দিয়ে হাত পা বেধে মধ্যযুগীয় কায়দায় নির্মমভাবে নির্যাতন করে বিভিন্ন মামলার আসামী হাসান। উক্ত ঘটনায় নির্যাতিত জসিম ভয়ে তখন মামলা করতে পারেননি, এমনকি ভিডিওটি প্রকাশ করতে কেউ সাহস পায়নি । 

আজ একটি মামলায় উক্ত হাসানকে লালমোহন থানা পুলিশ গ্রেফতার করলে, এলাকার একজন আমার কাছে ভিডিওটি পাঠায় এবং ঘটনার বর্ননা দেয়।

এ বিষয়ে লালমোহন থানার ওসি মীর খায়রুল কবির জানান, বছর খানেক আগে জসিমকে হাসান বাজারে কেন যেন মারছে। তখন তার ভয়ে কেউ কিছু বলে নি, মামলাও দেয়নি। আজ আমরা তাকে অন্য মামলায় আটক করলে একটি ভিডিও ভাইরাল হয়। আমরা কন্যাদের সামনে বাবাকে পিটানোর বিষয়টিও এখন সামনে আসছে তা খতিয়ে দেখব।


ভিডিওটি দেখুন নিচে-

নিউজ টোয়েন্টিফোর/কামরুল 

মন্তব্য