বৃহস্পতিবার, ১৪ নভেম্বর, ২০১৯ | আপডেট ২২ মিনিট আগে

পরকীয়ার জের, হত্যা করে লাশ ১২ খণ্ড!

সামছুজ্জামান শাহীন, খুলনা থেকে

পরকীয়ার জের, হত্যা করে লাশ ১২ খণ্ড!

খুলনায় হাবিবুর রহমান নামের যুবককে ১২ খণ্ড করে হত্যার ঘটনায় পাঁচজনকে আসামি করে আদালতে অভিযোগপত্র (চার্জশিট) দিয়েছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)।

সোমবার মুখ্য মহানগর হাকিম আদালতে চার্জশিট দাখিল করেন তদন্ত কর্মকর্তা পিবিআই’র পরিদর্শক শেখ আবু বকর। 

পরকীয়া প্রেম সংক্রান্ত বিরোধের জের ধরে পাঁচজন সরাসরি এই হত্যাকাণ্ডে অংশ নেয়।

চার্জশিটভুক্ত আসামিরা হলেন- সরদার আসাদুজ্জামান ওরফে আরিফ, অনুপম, খলিলুর রহমান, গাজী আবদুল হালিম ও মোস্তফা চৌধুরী মামুন। এর মধ্যে মোস্তফা পলাতক রয়েছে। নিহত হাবিবুর রহমান সাতক্ষীরা সদরের উমরা এলাকার আবদুল হামিদ সরদারের ছেলে। ৬ মার্চ রাতে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

জানা যায়, হত্যাকাণ্ডের আগে নিহত হাবিবুর ও আসামি মোস্তফা চৌধুরী মামুনের কারাগারে সম্পর্ক হয়। গত বছরের
ডিসেম্বরে হাবিবুর কারাগার থেকে জামিনে বের হয়। হাবিবুর জেল থেকে বের হওয়ার সময় মোস্তফা তাকে কারামুক্ত করতে সহযোগিতার অনুরোধ জানায় এবং তার স্ত্রী রিক্তার মোবাইল নম্বর দেয়। কিন্তু হাবিবুর কোনো সহযোগিতা করেনি। এমনকি মোস্তফার স্ত্রী রিক্তার সাথে পরকীয়া প্রেমে জড়িয়ে পড়ে। মোস্তফা কারাগার থেকে বেরিয়ে বিষয়টি জানতে পেরে হাবিবুরকে হত্যার পরিকল্পনা করে।

মামলার তদন্ত কর্মকর্তা পিবিআই’র পরিদর্শক শেখ আবু বকর জানান, ৭ মার্চ নগরীর শের-এ বাংলা রোড থেকে পলিথিনে মোড়ানো হাবিবুর রহমানের মরদেহের একটি অংশ উদ্ধার করে পুলিশ। পরে দুপুরে ফারাজীপাড়া রোডে ড্রেনের পাশ থেকে দুটি ব্যাগে থাকা মাথা ও দুই হাতসহ খণ্ড খণ্ড অংশ উদ্ধার করা হয়। এ ঘটনায় নিহতের ভগ্নিপতি গোলাম মোস্তফা বাদি হয়ে গত ৯ মার্চ খুলনা সদর থানায় মামলা করেন।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

মন্তব্য