মঙ্গলবার, ১২ নভেম্বর, ২০১৯ | আপডেট ০২ ঘণ্টা ৩৮ মিনিট আগে

সাকিব না গেলে আমি অধিনায়ক পাব কোথায়?

অনলাইন ডেস্ক

সাকিব না গেলে আমি অধিনায়ক পাব কোথায়?

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন বলেছেন, তামিমের মতো যদি আর কোনো ক্রিকেটার ভারত সফরে না যাওয়ার সিদ্ধান্ত নেয় তাহলে আমি অবাক হব না। এছাড়াও সাকিবও যদি নিজেকে সরিয়ে নেয়, তাহলেও আমি অধিনায়ক কোথায় পাব?

বাংলাদেশের একটি পত্রিকার বরাত দিয়ে আনন্দবাজারের খবরে প্রকাশ, বিসিবি সভাপতি বলেছেন, আপনারা ভারত সফর নিয়ে এখনও কিছুই দেখেননি। শুধু অপেক্ষা করুন, দেখতে থাকুন। আমি যখন বলছি, ভারত সফর নিয়ে সমস্যা আছে তখন আপনাদের বিশ্বাস করা উচিত।

বোর্ড প্রেসিডেন্ট আরও বলেন, আমাকে তামিম ইকবাল প্রথমে বলেছিল যে, ও শুধু ভারত সফরে দ্বিতীয় টেস্টেই খেলবে না। তখন ওর দ্বিতীয় সন্তানের জন্ম হওয়ার কথা। কিন্তু ক্রিকেটারদের সঙ্গে বৈঠকের পর তামিম আমার কাছে এসে বলল ও পুরো সফরেই খেলবে না। জিজ্ঞাসা করলাম, কেন? কিন্তু তার উত্তর পাইনি।

‘তামিমের মতো যদি আর কোনো ক্রিকেটার শেষমুহূর্তে ভারত সফরে না যাওয়ার সিদ্ধান্ত নেয়, তাহলে আমি অবাক হব না। আর তখন কিন্তু কিছু করার থাকবে না’ বলেন পাপন।

‘আমাদের হাতে বিকল্প থাকবে না। আমি সাকিবকেও এই ব্যাপারে কথা বলার জন্য ডেকেছিলাম। এখন ও যদি নিজেকে সরিয়ে নেয়, তাহলে আমি অধিনায়ক কোথায় পাব?’

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

মন্তব্য