বৃহস্পতিবার, ১৪ নভেম্বর, ২০১৯ | আপডেট ০১ ঘণ্টা ২০ মিনিট আগে

তামিম-সাইফ নেই, চ্যালেঞ্জের মুখে বাংলাদেশ

অনলাইন ডেস্ক

তামিম-সাইফ নেই, চ্যালেঞ্জের মুখে বাংলাদেশ

আগামী নভেম্বরে ভারতের বিপক্ষে সিরিজে তামিম ইকবাল ও বোলিং অলরাউন্ডার মোহাম্মদ সাইফউদ্দিন না থাকায় কঠিন এক চ্যালেঞ্জের মুখে পড়তে হবে বাংলাদেশকে। তবে সিরিজ শুরুর আগেই দলে আনতে হচ্ছে পরিবর্তন।

তিনি জানানা, সন্তান সম্ভবা স্ত্রীকে সময় দিতে খেলবে না ওপেনার তামিম ইকবাল। ইনজুরির কারণে দল থেকেই ছিটকে গেছেন পেস বোলিং অলরাউন্ডার মোহাম্মদ সাইফউদ্দিন। তাই আবশ্যিকভাবেই দলে পরির্তন আনতে হচ্ছে।

তামিমের পরিবর্তে ইমরুল কায়েসকে অনুশীলনে আনা হলেও শেষ পর্যন্ত হয়তো তাকে না-ও নেওয়া হতে পারে। সাইফউদ্দিনের পরিবর্তে কাকে নেওয়া হবে সেটাও নিশ্চিত করা হয়নি।

সোমবার (২৮ অক্টোবর) সংবাদ সম্মেলনে বিসিবির ক্রিকেট পরিচালনা বিভাগের চেয়ারম্যান আকরাম খান জানান, টি-টোয়েন্টি দল ঘোষণা দিতে একটু দেরি হবে।

তিনি বলেন, ‘আমরা টি-টোয়েন্টি দল মঙ্গলবার (২৯ অক্টোবর) দুপুর ১২-১টার দিকে ঘোষণা দেব। আমাদের টেস্ট দল ঘোষণা দিতে কিছু সময় লাগবে। আগামী দুই-তিন দিন পর আমরা ঘোষণা দেব। টি-টোয়েন্টি দলের ব্যাপারে অভ্যন্তরীণ কিছু ব্যাপার আছে এ জন্যই আমরা একদিন পিছিয়েছি। যেহেতু দুই একটা পরিবর্তন আসছে যেমন তামিম যাচ্ছে না সাইফউদ্দিনের ইনজুরি সেক্ষেত্রে আমরা একটু চিন্তা ভাবনা করেই দিচ্ছি।’

আগামী ৩ নভেম্বর টি-টোয়ন্টি ম্যাচ দিয়ে শুরু হবে বাংলাদেশ দলের ভারত সফর। ০৭ ও ১০ নভেম্বর হবে বাকি দু'টি টি-টোয়েন্টি। ১৪ এবং ২২ নভেম্বর হবে দু'টি টেস্ট ম্যাচ।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

মন্তব্য