শুক্রবার, ২২ নভেম্বর, ২০১৯ | আপডেট ২০ মিনিট আগে

'সাকিবের নিষেধাজ্ঞার বিষয়ে জানতে আজই আইসিসিকে চিঠি'

অনলাইন ডেস্ক

'সাকিবের নিষেধাজ্ঞার বিষয়ে জানতে আজই আইসিসিকে চিঠি'

সাকিব আল হাসানের নিষেধাজ্ঞার বিষয়ে জানতে আজকের (মঙ্গলবার) মধ্যেই আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিলকে (আইসিসি) চিঠি দেয়া হবে বলে জানিয়েছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল। 

দুপুরে সচিবালয় সাংবাদিকদের সঙ্গে তিনি এ কথা বলেন। আইসিসির সিদ্ধান্ত যাই হোক না কেন সাকিবের পাশে থাকার কথা বলেন প্রতিমন্ত্রী।  

জাহিদ আহসান রাসেল বলেন, ‘সাকিবের নিষেজ্ঞার বিষয়ে জানতে আজকের মধ্যে আইসিসিকে চিঠি দেয়া হবে। সাকিবের বিষয়টি আগে আমরা জানার চেষ্টা করব। এ বিষয়ে বোর্ডের (বাংলাদেশ ক্রিকেট বোর্ড-বিসিবি) সঙ্গেও কথা হয়েছে।’

প্রায় দুই বছর আগে এক ক্রিকেট জুয়াড়ির সঙ্গে কথপোকথনের তথ্য গোপন করার অভিযোগ উঠেছে সাকিবের বিরুদ্ধে। এই কারণে ১৮ মাস নিষিদ্ধ হতে পারেন বাংলাদেশ টেস্ট ও টি-টোয়েন্টি অধিনায়ক। এমনটাই জানিয়েছে একটি জাতীয় দৈনিক।

ক্রীড়া প্রতিমন্ত্রী বলেন, ‘বিষয়টি তিনি (সাকিব) হালকাভাবেই নিয়েছেন। এইটাযে এতদূর পর্যন্ত এগিয়েছে আসলে কেউই বুঝতে পারেনি। আইসিসি যদি এই ধরনের সিদ্ধান্ত নিতে যাচ্ছে, যদিও প্রতিবেদনটিতে কোনও গ্রহণযোগ্য সূত্র নেই। যদিও কঠোর কোনও সিদ্ধান্ত আসে অথবা নাও আসে তাহলে আমরা আমাদের খেলোয়োড় সাকিবের পাশে থাকব।’

 

নিউজ টোয়েন্টিফোর/কামরুল 

মন্তব্য