আমি কিছুই জানি না: পাপন

আমি কিছুই জানি না: পাপন

অনলাইন ডেস্ক

আইসিসির নিষেধাজ্ঞায় পড়তে পারেন সাকিব এ ইস্যুতে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন বলেছেন, আমি এখনো কিছুই জানি না, বিসিবিকে জানালে জানাব।

‌‌এই পর্যন্ত আমি কিছুই জানি না, কিছু না ঘটলে কীভাবে জানাব... এখন বিসিবিতে যাচ্ছি, সেখানে গিয়ে যোগাযোগ করার চেষ্টা করব, বলেন বিসিবি সভাপতি।

এদিকে, জুয়াড়ির প্রস্তাব গোপন করার ইস্যুতে আইসিসির নিষেধাজ্ঞার বিষয়ে আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিল, আইসিসি'র চিঠির অপেক্ষায় আছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড।

অন্যদিকে দেশের মিডিয়াকে সকিবের পক্ষে থাকার আহ্বান জানিয়েছেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম।

নিজের ফেসবুক আইডিতে তিনি জানান, ‘আমি প্রত্যাশা করি বাংলাদেশের সকল মিডিয়া এবং বিদেশি গণমাধ্যমে কাজ করেন এরকম সকল বাংলাদেশি সাকিবের পক্ষে শক্ত হয়ে দাঁড়াবেন। ’

শাহরিয়ার আলম বলেন, ‘রাজনীতিবিদদের নিয়ে বিভ্রান্তিকর হেডলাইন করা রেওয়াজে পরিণত হয়েছে। কিন্তু দয়া করে সাকিবের (বা অন্য যে কোনও আন্তর্জাতিক সম্মান বয়ে এনেছে এরকম কোন ক্রীড়াবিদের) সঙ্গে এটা করবেন না। ’

ক্ষমতাসীন দল আওয়ামীলীগের এই নেতা বলেন, ‘স্বাধীনতা উত্তর বাংলাদেশের সেরা সম্পদের অন্যতম একটির নাম সাকিব আল হাসান, যে আমাদের অনেক কষ্টের মাঝেও আমাদের মুখে হাসি ফুটিয়েছে, আমরা বিশ্বের সেরা সেরা যেসব অলরাউন্ডারদের দেখে বেড়ে উঠেছিলাম তাদের সবার চেয়ে যে সে সেরা তা আমার আপনার বিবেচনায় নয়, বছরের পর বছরের পরিসংখ্যান এবং আইসিসিই তা বলেছে।

আর এটাকে অন্য কিছুর সাথে অযথা জড়াবেন না উল্লেখ করে পররাষ্ট্র প্রতিমন্ত্রী বলেন, আইসিসির নিয়ম আছে, যা বিসিবি দেখবে কিন্তু নাগরিক হিসেবে সাকিবের পাশে সবাইকে দাঁড়াতেই হবে।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

এই রকম আরও টপিক