শুক্রবার, ২২ নভেম্বর, ২০১৯ | আপডেট ২৮ মিনিট আগে

‘প্রধানমন্ত্রী অনেক বৈঠক করল, অর্জন কী?’

অনলাইন ডেস্ক

‘প্রধানমন্ত্রী অনেক বৈঠক করল, অর্জন কী?’

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, আমাদের রাস্তায় নামতে হবে। দাবি মানতে সরকারকে বাধ্য করতে হবে। আমাদের ঐক্যবদ্ধ হয়ে এদের পরাজিত করতে হবে। সেই দায়িত্বটা যুবদলকে নিতে হবে। কারণ সোজা আঙুলে ‘ঘি’ উঠবে না।

মঙ্গলবার (২৯ অক্টোবর) সন্ধ্যায় রাজধানীর রমনায় ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে জাতীয়তাবাদী যুবদলের ৪১তম প্রতিষ্ঠাবার্ষিকীর আলোচনা সভায় প্রধান এসব কথা বলেন তিনি।

প্রধানমন্ত্রী ন্যাম সম্মেলন নিয়ে ফখরুল বলেন, এখন আর নন-অ্যালায়েন্স বলতে কিছু নেই। সবাই অ্যালায়েন্স। সেখানে গিয়ে প্রধানমন্ত্রী কোনো বক্তব্য দিয়েছেন কি-না জানি না। তার কোনো বক্তব্য আমরা শুনিনি। তবে তিনি বলেছেন, তিনি (প্রধানমন্ত্রী) অনেকগুলো বৈঠক করেছেন। এ বৈঠকের ফলে আমরা কি অর্জন করলাম তাও জানি না।

‘আমরা এখন পর্যন্ত রোহিঙ্গা সমস্যার সমাধান করতে পারিনি। ভারতের আসামে ১৯ লাখ মানুষের তালিকা করা হয়েছে। সেখানকার নেতারা বলছেন, এরা সবাই বাংলাদেশি, তাদের বাংলাদেশে ফেরত পাঠানো হবে। আমরা এটা নিয়ে চিন্তিত। পত্রিকায় দেখলাম ব্যাঙ্গালোরে ১০০ জন বাংলাদেশিকে গ্রেপ্তার করছে। আমি বুঝি না এ ব্যাপারে আমাদের সরকার কোনো রকম কথা বলছে না।’

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

মন্তব্য